Press "Enter" to skip to content

প্রধানমন্ত্রী মোদীকে চোর বলা রাহুল গান্ধীর উপর রেগে বিস্ফোরক মন্তব্য করলেন নেতাজির পৌত্র চন্দ্র কুমার বোস।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র যাকে পুরো বিশ্ব গ্লোবাল লিডারের স্বীকৃতি দিয়েছে, এইরকম নেতাকে কোনো প্রমাণ ছাড়াই চোর বলে দিয়েছেন। , নরেন্দ্র মোদীকে চোর বলেননি বরং দেশের প্রধানমন্ত্রীকে বিনা প্রমানেই চোর বলে দিয়েছেন যার সামনে পুরো বিশ্ব মাথা নিচু করে। অথচ চুরি করার করার কোনো প্রমাণ নিয়ে আদালতের যেতে পারেননি শুধু মাত্র মৌখিকভাবে চোর বলে প্রধানমন্ত্রীকে অপমান করেছেন যার জন্য দেশের সচেতন জনগন রাহুল গান্ধীর উপর রেগে রয়েছে। জানিয়ে দি রাষ্ট্রবাদী জনগণ লাগাতার রাহুল গান্ধীকে ক্ষমা চাওয়ার জন্য দাবি তুলেছে এবং সোশ্যাল মিডিয়ায় একের পর ট্রোল করে যাচ্ছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চোর বলায় নেতাজি সুভাষ চন্দ্রের পরিবারেও লোকজন এই বিষয়ে ক্ষোপ প্রকাশ করেছে।

নেতাজির নাতি চন্দ্র কুমার বস নিজের ক্ষোপ প্রকাশ করে রাহুল গান্ধীকে চোর বলেছেন এবং খুব তাড়াতাড়ি রাহুল গান্ধী জেলে থাকবেন বলে বার্তা দিয়েছেন। চন্দ্র কুমার বলেন, “রাহুল গান্ধী বিনা প্রমানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চোর বলেছেন। রাহুল গান্ধী নিজে একজন চোর।

হয় রাহুল গান্ধী প্রধানমন্ত্রীর বিরুদ্ধে প্রমান পেশ করুক নতুবা নিজে জেল যাওয়ার জন্য প্রস্তুত থাকুক।” বোস বলেন, আমি বুঝতে পারছি না একজন চোর(রাহুল গান্ধী) কিভাবে প্রধানমন্ত্রীকে বিনা প্রমানে চোর বলতে পারে। চন্দ্র বাবু রাহুল গন্ধর উপর আক্রমণ করতে গিয়ে জওহরলাল নেহেরুকেও আক্রমণ করেন। চন্দ্র বাবু বলেন নেহেরু পরিবার একটা চোরের পরিবার, নেহেরু আজাদ হিন্দ ফৌজের বিশাল সম্পত্তি লুট করেছেন।

জানিয়ে দি দেশের বামপন্থী দালাল মিডিয়া রাফেল নিয়ে ফ্রান্সের পূর্ব রাষ্ট্রপতির একটা ভুয়ো মন্তব্য ছড়াচ্ছিলো যার উপর বলতে গিয়ে রাহুল গান্ধী প্রধানমন্ত্রীকে চোর বলেন। পরে ফ্রান্সের পূর্ব রাষ্ট্রপতি হল্যান্ড নিজে মুখ খুলে বলেন যে মিডিয়া ভুয়ো খবর ছড়াচ্ছে। অর্থাৎ কেরালায় বন্যার UAE এর ৭০০ কোটি টাকা অনুদানের মিথ্যা প্রচারের মতো রাফেল নিয়েও মিডিয়া ভুয়ো প্রচার করছিল। হল্যান্ড জানান যে তিনি রাফেল নিয়ে কোনো মন্তব্য করেননি অথচ কংগ্রেস ও মিডিয়া লাগাতার তাকে নিয়ে ভুয়ো খবর ছড়াচ্ছে। জানিয়ে দি এখনো অবধি রাহুল গান্ধী প্রধানমন্ত্রীর কাছে ক্ষমা চাননি যে নিয়ে প্রচন্ড ত্রুদ্ধ রয়েছে দেশের রাষ্ট্রবাদী ও মোদী সমর্থকরা।

পাঠকদের জন্য প্রশ্ন: বিনা প্রমানে দেশের প্রধানমন্ত্রীকে চোর বলা কি অপরাধ নয় ?