Press "Enter" to skip to content

নির্বাচনের আগেই বড়ো ভাঙ্গন কংগ্রেসে! কংগ্রেসের স্বয়ং রাজ্য সভাপতি যোগ দিলেন বিজেপিতে, নাম জানলে চমকে উঠবেন।-Bengali News

সামনেই ছত্রিশগড়ে বিধানসভা নির্বাচন। তার আগেই অনেক মিডিয়া কংগ্রেসের কাছে টাকা নিয়ে প্রচার শুরু করে দিয়েছে যে, এবার ছত্রিশগড়ে হাড্ডাহাড্ডি টক্কর হবে। অনেক মিডিয়া আবার একধাপ এগিয়ে এটা বলা শুরু করে দিয়েছে যে, এবার কংগ্রেস সরকার গঠন করবে। কিন্তু সেই সব পেইড মিডিয়া যে দেশের মানুষের কাছে কতটা অপপ্রচার করছে সেটা আবার প্রমান হয়ে গেল। যদি এবার ছত্রিশগড়ে কংগ্রেসের সরকার হত তাহলে কি কখনই সেই রাজ্যের কংগ্রেস সভাপতি বিজেপিতে যোগদান করতেন? না সেটা কখনই হত না। কিন্তু ছত্রিশগড়ে কংগ্রেসের সব কিছু পরিচালনা করা বড়ো নেতা তথা কংগ্রেস সভাপতি ‘রামদয়াল’ এবার কংগ্রেস ত্যাগ করে যোগদান করলেন ভারতীয় জনতা পার্টি-র সাথে।

এতদিন অব্দি এই রামদয়াল বাবু ছিলেন ছত্রিশগড় কংগ্রেসের সভাপতি। তিনি সেই রাজ্যে কংগ্রেস দল কে একা হাতে টেনে তুলেছিলেন। কিন্তু এবার তিনি সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন যে না আর কংগ্রেসের সাথে কাজ করে দেশবিরোধীতা তিনি করবেন না। তিনি এবার নরেন্দ্রমোদীর আদর্শ গ্রহন করে দেশের হয়ে ভালো কাজ করার জন্যই বিজেপিতে যোগদান করলেন। এখন তিনি বিজেপি নেতা। তিনি এবারের বিধানসভায় দলের হয়েই লড়াই করতে চান।

and Ramdayal

এতদিন অব্দি যেসব মিডিয়া প্রচার চালাচ্ছিলেন যে, কংগ্রেস এবার জয়লাভ করবে ছত্রিশগড় বিধানসভায়। কিন্তু এবার তাদের মুখে যোগ্য জবাব দিয়ে বিজেপিতে যোগদান করলেন ছত্রিশ গড়ের প্রদেশ কংগ্রেস সভাপতি রামদয়াল বাবু। তিনি বিজেপি তে যোগ দেওয়ার পরই জানিয়েছেন যে, আমি বিজেপির হয়ে জোর কদমে প্রচার করতে চাই যাতে এবার কংগ্রেস ছত্রিশগড়ে মুখ তুলে দাঁড়াতে না পারে।

BJP

কিন্তু এমন কি হল যার জন্য ছত্রিশগড়ের একজন এত বড়ো নেতা তথা কংগ্রেস সভাপতি একেবারে কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিলেন। তার কারন রামদয়াল বাবু নিজেই স্পষ্ট করে দিয়েছেন।
তিনি কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী কে দল ছাড়ার আগে একটি পদত্যাগ পত্র দিয়ে বলেন যে, তিনি আর বেশি দিন অব্দি রাহুল গান্ধীকে নেতা হিসাবে মেনে নিতে পারছেন না। উনার দুর্ভাগ্য যে উনি রাহুল গান্ধীর মত একজনকে এত দিন নিজের নেতা হিসাবে মেনে এসেছেন। কিন্তু না আর নয়। তাই তিনি কংগ্রেস ছাড়ার এই বড়ো দিদ্ধান্তটি নিয়েই নিলেন। এখন থেকে উনার নেতা হলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী
#অগ্নিপুত্র