Press "Enter" to skip to content

গোরখপুরে এখন না মশা আছে, আর না মাফিয়াঃ যোগী আদিত্যনাথ

গোরখপুরঃ মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ বলেন, ২০ বছর আগে গোরখপুর মাফিয়া আর মশার জন্য বিখ্যাত ছিল, কিন্তু এখন এখানে না মশা আছে, আর না মাফিয়া। আজ দেশের বড় বড় শহরে গোরখপুরের নাম নেওয়া হয়, কারণ এখানে বিশ্বস্তরীয় স্বাস্থ সুবিধা প্রদান করা এইমস এর মতো সংস্থা আছে। খুব শীঘ্রই গোরখপুরে খাদ কারখানা খোলা হবে, এর ফলে প্রচুর মানুষের কর্মসংস্থান  হবে।

শনিবার দু দিনের সফরে গোরখপুরে গিয়ে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ২৩.৪৫ কোটি টাকার প্রকল্পের জন্য ভূমি পূজন করেন, এবং ইলেক্ট্রিক বাস চার্জিং স্টেশনের শিলন্যাস করেন। এই অবসরে উনি মোট ১২৭.১৮ কোটি টাকার ১৮০ টি প্রকল্পের শিলন্যাস করেন, এবং ৫৫.৪৭ কোটি টাকার ৫৩ টি প্রকল্পের উদ্বোধন করেন।

এছাড়াও মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ প্রধানমন্ত্রী আবাস যোজনার লভ্যার্থিদের নব নির্মিত ভবনের চাবি দেন। এর সাথে সাথে উনি গোরখপুরকে নতুন পর্যটন কেন্দ্র হিসেবে বিকশিত করার ঘোষণা করেন। এই অবসরে নগর বিকাস মন্ত্রী আশুতোষ টন্ডন বলেন, মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের নেতৃত্বে উত্তর প্রদেশ দেশের উন্নত রাজ্যের মধ্যে নাম লিখিয়েছে। উনি বলেন, আজ অনেক কয়েকটি প্রকল্পের শিলন্যাস এবং উদ্বোধন হয়েছে। উনি জানান যে, রাজ্য সরকার ৭০০ টি ইলেকট্রিক বাস কিনেছে, রাজ্যের মানুষদের উন্নত এবং সুবিধাজনক যোগাযোগ ব্যাবস্থা উপলব্ধ করার জন্য।

you're currently offline