Press "Enter" to skip to content

ভয়ানকভাবে ভেঙে পড়লো মাঝের হাট ব্রিজ! মৃত্যুর আশঙ্কা বহু।

বড়ো দুর্ঘটনা ঘটে গেল শহরতলীর বুকে। আজ বিকেলে পৌনে পাঁচটা নাগাদ হুড়মুড়িয়ে ভেঙে পড়ল অতি গুরুত্বপূর্ণ ও বাস্ততম সেতুটি। জানিয়ে দি ভেঙে পড়ার মুহূর্তে ব্রিজের উপরে যানবাহন বেশ ভালোই ছিল যার জন্য বেশ কয়েকজনের মৃত্যুর আশঙ্কা করা হচ্ছে। ঘটনা ঘটার মুহূর্তের মধ্যে এলাকার মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। ব্রিজ ভেঙে পড়ার পর ছড়িয়ে ছিটিয়ে দেখতে পাওয়া যায় কিছু রক্তাক্ত দেহ ও গাড়ির ধ্বংসাবশেষ। ঘটনাস্থলে এসে উদ্ধারকারী দল নয়জনকে উদ্ধার করে এসএসকেএম ে নিয়ে আসে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, হটাৎ প্রচন্ড শব্দে সেতুর মাঝ বরাবর ভেঙে পড়ে তারপরেই ছড়িয়ে ছিটিয়ে পড়ে যানবাহনগুলি।

বেশ কয়েক জনের মৃত্যুর আশঙ্কা করা হচ্ছে এবং বহু গাড়ি ও বাইক আরোহী গুরুতর ভাবে আহত হয়েছেন। ব্রিজের নিচে এখন কেউ চাপা রয়েছে কিনা তা স্পষ্টভাবে জানা যায়নি। ঘটনার পাওয়ার পরই পুলিশ কর্তা ও উদ্ধারকারী দল পৌঁছান স্থলে। একই সাথে উদ্ধারকাজে স্থানীয় এলাকাবাসী ছুটে আসেন।

এই সেতুর নীচেই ছিল রেল লাইন, লোকাল ট্রেন কিছু দূরেই ছিল বলে শোনা যাচ্ছে। যে অংশে সেতু ভেঙেছে তার নিচে ট্রেন থাকলে আরো বড়ো সংখ্যায় প্রাণহানি ও ক্ষতির আশঙ্কা ছিল। প্রায় আড়াই বছর আগেই ভেঙেছিল পোস্তয় সেটি যেখানে ২৭ জনের মৃত্যু হয়েছিল এবং আহতদের সংখ্যা ছিল ৮০ জনের কাছাকাছি।