Press "Enter" to skip to content

ভাইরাল ভিডিও- শুধু মোদীকে হারাতে হবে, প্রার্থী পাকিস্তানি হলেও চলবেঃ কংগ্রেসের জোট সঙ্গী

আপনি হয়ত এই রাজনৈতিক দলটা সমন্ধ্যে বেশি কিছুন জানেন না। এই দল উত্তর প্রদেশের একটি খুবই ছোট রাজনৈতিক দল। মহান দল নামের এই দল উত্তর প্রদেশে অনেকদিন ধরেই রাজনীতি করে আসছে। এই দলের সুপ্রিমো যার ছবি আপনি কংগ্রেসের নেত্রী প্রিয়াঙ্কা ভঢড়ার সাথে দেখতে পাচ্ছেন।

দিন কয়েক আগেই প্রিয়াঙ্কা ভঢড়া উত্তরপ্রদেশের এই ‘মহান দল” এর সাথে জোট করেছেন। কংগ্রেস এই পার্টির সাথে আগামী লোকসভা নির্বাচনে লড়তে চলেছে। উত্তর প্রদেশে কংগ্রেসের সাথে জোট করে কয়েকটা আসনে লড়াই করার ভালো সুযোগ পাবে এই দল। আর এই দলের সভাপতির এক চরম নির্লজ্জকর ঘটনা আজ সামনে এসেছে।

একটি সমাবেশে মহান দলের সভাপতি কেশব দেব মৌর্য বলেন, ‘শুধু মোদীকে হারাতে হবে, আমদের সবাই যেন কংগ্রেসকেই ভোট দেয়। প্রার্থী ভালো কি খারাপ দেখতে হবেনা। প্রার্থী পাকিস্তানি হলেও তাকে ভোট দিন”  কংগ্রেসের সহযোগী দল কংগ্রেস প্রার্থীদের ভোট দেওয়ার আবেদন করছে, এটা কোন অপরাধ না।

কিন্তু উনি মোদীকে হারানোর জন্য, ভালো খারাপ প্রার্থী না দেখে। এমনকি পাকিস্তানি হলেও মোদীর বিরুদ্ধে ওই প্রার্থীকে ভোট দেওয়ার আবেদন করছেন। আসলে এদের কাছে দেশ আর দেশের জনতা বড় ব্যাপার না। এদের কাছে বড় ব্যাপার হল, যে করেই হোক ক্ষমতা হাসিল করে দেশকে লুঠ করা আর পাকিস্তানের কাছে আত্মসমর্পণ করা।

শুধু মোদীকে হারাতে হবে, প্রার্থী ভালো হোক আর দাগি আসামী, জঙ্গি হোক আর পাকিস্তানি শুধু মোদীকে হারানো এদের লক্ষ্য। আর কংগ্রেস এইসব পার্টির সাথেই জোট করে আগামী লোকসভা নির্বাচনে জয় হাসিল করতে চাইছে! প্রিয়াঙ্কা ভঢড়া দ্বায়িত্ব নেওয়ার পরেই এই দলের সাথে জোট এর ঘোষণা করেছিলেন।

যদিও প্রিয়াঙ্কা আর কংগ্রেসকে দোষ দিয়ে লাভ নেই, এদেরও উদ্দেশ্য একটাই। জাস্ট ক্ষমতা দখল করতে হবে। এরা যদি দেশের জন্য ভাবতই তাহলে এদের ৬০ বছর শাসনের পরেও দেশের এই অবস্থা হতনা। এরা শুধু নিজের আর নিজের পরিবারের ভালো চেয়েছে… দেশের না!

9 Comments

Leave a Reply

Your email address will not be published.