Press "Enter" to skip to content

“দীপাবলীতে ৭০০ হিন্দু হত্যাকারী টিপু সুলতানের জয়ন্তী পালন করছে কংগ্রেস”: গিরিরাজ সিং।

প্রথমত আপনাদের জানিয়ে দি, আতঙ্কবাদী কোনো স্বাধীনতা সংগ্রামী ছিল না। বিক্রীত ইতিহাসকারকরা যে টিপু সুলতানকে স্বাধীনতা সংগ্রামী বলে সেই একজন আতঙ্কবাদী ছিল। তার আমলে পুরো কর্ণাটক জুড়ে আতঙ্ক ছড়িয়ে দিত। এই আতঙ্কবাদী বহু হিন্দুকে হত্যা করিয়েছিল এবং তার সেনার দ্বারা অনেক মহিলাকে ধর্ষণ করিয়েছিল। শুধু নয়, ইসলাম ছাড়া বাকি সমস্থ ধর্মের উপর আক্রমণ চলায়েছিল এই আতঙ্কবাদী। কংগ্রেস পার্টি মুসলিম তোষণের জন্য কর্ণাটকে ধুমধাম করে জয়ন্ত্রী পালন করার ঘোষণা করে দিয়েছে এবং সমস্থ কিছুর আয়োজন করে ফেলেছে।

বিজেপি ও রাষ্ট্রবাদী হিন্দুরা কংগ্রেসের এই কুকর্মের তীব্র বিরোধ করে রাস্তায় বিক্ষোপ প্রদর্শন করতে শুরু করেছে। একদিকে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী হিন্দু সেজে মন্দিরে মন্দিরে ঘুরে বেড়াচ্ছে অন্যদিকে দীপাবলির শুভ সময়ে হিন্দু হত্যাকারী টিপু সুলতানের জয়ন্তী পালন করছে। এই টিপু সুলতান পালনের সময় ৭০০ জন হিন্দুকে হত্যা করিয়েছিল। হিন্দুদের মনে আতঙ্ক ও ভয় ঢুকিয়ে দেওয়ার জন্য টিপু সুলতান দীপাবলির দিন ৭০০ হিন্দুকে হত্যা করিয়েছিল।

এই আতঙ্কবাদী থেকে বাঁচবার জন্য বহু হিন্দু আত্মহত্যা পর্যন্ত করেছিল। যদি ইসলাম না স্বীকার করো তাহলে মরণ স্বীকার করতে হবে এটাই ছিল টিপু সুলতানের মূল্য নীতি। আতঙ্কবাদী টিপু তার আমলে বহু হিন্দুর ধৰ্ম পরিবর্তন করিয়েছিল। আজ কংগ্রেস সেই টিপু সুলতানের জয়ন্তী পালন করছে। এই পার্টি আজ অতীতের আতঙ্কবাদীদের জয়ন্তী পালন করছে পরবর্তীকালে এই পার্টি ওসামা বিন লাদেন ও আফজল গুরুর জয়ন্ত্রী পালন করবে।

শেষ প্রাপ্ত খবর অনুযায়ী বিজেপি ও রাষ্ট্রবাদী হিন্দুদের বিক্ষোপের দরুন বেশকিছু অনুষ্ঠান বাতিল করা হয়েছে। জানিয়ে দি, আগে মুখ্যমন্ত্রী কুরস্বামী টিপু জয়ন্তী বিরোধ করতেন কিন্তু এখন কংগ্রেসের সাথে জোট করে ক্ষমতায় আসায় উনিও আতঙ্কবাদীদের জয়ন্তী নিয়ে মেতে উঠেছেন। কংগ্রেসের সাথে জোট করার পর ৩৬০ ডিগ্রি ঘুরে গেছেন জেডিএস নেতা কুমারস্বামী।