বড় খবর: যে মহিলাকে রাহুল কংগ্রেসের প্রচারের দায়িত্ত্ব দিয়েছিলেন তিনিই জয়েন করলেন বিজেপিতে ! কংগ্রেসের মধ্যে দুঃখের মহল

এই সময়ে ভারতের রাজনীতিতে লোকসভা ভোটের ঘণ্টা প্রায় বেঁজে গেছে। সব রাজনৈতিক দল তাদের প্রচার জোর কদমে শুরু করে দিয়েছে। আপনাদের জানিয়ে রাখি যে, এই সময় যখন দেশের সকল রাজনৈতিক দল তাদের খুঁটি শক্ত করছে সেই সময় দেশের অন্যতম বড়ো রাজনৈতিক দল কংগ্রেসের সমস্যা কিছুতেই পিছু ছাড়তে চাইছে না। দল কে সমস্যামুক্ত রাখার জন্য কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর সব ধরনের চেষ্টাই বিফলে যাচ্ছে। সবচেয়ে অবাক করা ঘটনা হল যে, কিছুদিন আগে কংগ্রেস দলের প্রচারের জন্য রাহুল গান্ধী একজন বড়ো নেত্রীকে দায়িত্ব দিয়েছিলেন কিন্তু আপনারা জানলে সত্যি অবাক হবেন যে কংগ্রেস যে নেত্রীকে প্রচারের দায়িত্ব দিয়েছিল সেই নেতা এখন বিজেপিতে যোগদান করেছেন। আসুন দেখে নেওয়া যাক কে সেই নেত্রী।

আপনারা জানলে অবাক হয়ে পড়বেন যে, অন্যকোনো নেত্রী নয় রাহুল গান্ধী কে যে নেত্রী এতবড়ো আঘাত দিয়েছেন তিনি হলেন প্রিয়াঙ্কা ভারতী। হ্যাঁ এই প্রিয়াঙ্কা ভারতীকেই কংগ্রেসের তরফে দেওয়া হয়েছিল মধ্যপ্রদেশ বিধানসভার প্রচারকের একটা বড়ো দায়িত্ব। সেই প্রিয়াঙ্কা ভারতীই এখন রাহুল গান্ধী সহ কংগ্রেস দলকে একটা বড়ো চমক দিয়ে বিজেপিতে যোগ দিলেন। কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিয়ে প্রিয়াঙ্কা ভারতী জানিয়েছেন যে, দেশের মধ্যে বিজেপিই একমাত্র পার্টি যারা দেশের জন্য ভাবে, দেশের ভালোর জন্য অনবরত কাজ করে চলেছেন বিজেপি। সেই সাথে উনি জানান যে, কংগ্রেস হল দেশ বিরোধী দল তাই কংগ্রেসে যোগ দিয়ে উনি করেছেন সবচেয়ে বড়ো ভুল।

আপনাদের জানিয়ে রাখি যে এত দিন মধ্যপ্রদেশ সহ দেশের বিভিন্ন এলাকায় কংগ্রেসের প্রচারে মুখ্যভূমিকা পালন করেছেন এই প্রিয়াঙ্কা ভারতী। কিন্তু এবার থেকে এই বিখ্যাত প্রচারক প্রিয়াঙ্কা ভারতী কে মধ্যপ্রদেশ বিধানসভা সহ লোকসভা নির্বাচনে দেখা যাবে বিজেপির প্রচারকের ভূমিকায়। ইতিমধ্যে এই প্রিয়াঙ্কা ভারতী কে বিজেপির সদস্য পদ দিতে রাজি হয়ে গিয়েছেন বিজেপির প্রদেশ সভাপতি রাকেশ সিং সাজেভ জি।

বিজেপিতে যোগ দিয়ে কংগ্রেস ছাড়ার ব্যাপারে কারন হিসাবে প্রিয়াঙ্কা ভারতী বলেন কংগ্রেস হল হিন্দু বিরোধী দল, কংগ্রেস দলে হিন্দুদের নিয়ে আলোচনা করা নিষেধ। সেই সাথে উনি এটাও জানিয়েছেন যে, আমি একবার কংগ্রেসের দলীয় অফিসে রাম মন্দির ইস্যু নিয়ে কথা তুলেছিলাম তখন সাথে সাথে আমাকে চুপ করিয়ে দেওয়া হয়েছিল এবং বলা হয়েছিল যাতে দ্বিতীয় বার এই কথা মুখে না আনি। তিনি বলেছেন যে, আমার যতদিন প্রান থাকবে আমি বিজেপি ছাড়া আর অন্যকোনো দলে যাবো না। আপনাদের জানিয়ে রাখি যে, এবার বিধানসভায় মধ্যপ্রদেশের কিছু কিছু জেলায় বিজেপির পাল্লা কিছুটা নীচের দিকে ছিল কিন্তু এই প্রিয়াঙ্কা ভারতী আসার ফলে সেই সমস্ত জেলায় এবার বিজেপির পাল্লা ব্যাপক বৃদ্ধি পাবে কারন প্রিয়াঙ্কা জির অনেক অনেক অনুরাগী মধ্যপ্রদেশের সেই সমস্ত জেলা গুলিতে বসবাস করছে।
#অগ্নিপুত্র

Open

Close