Press "Enter" to skip to content

Video: মন্দির থেকে পাওয়া প্রসাদ নিয়ে কংগ্রেস নেতা যা করলো দেখলে রেগে লাল হবেন।

হিন্দুদের প্রতি কংগ্রেসের আচরণ কেমন তা এখণ সকল দেশবাসীর সামনে পরিষ্কার হয়েছে। কংগ্রেসের নেতারা হিন্দুদের তালিবান থেকে শুরু করে আতঙ্কবাদী,হিন্দু পাকিস্তান বলে মন্তব্য করে হিন্দুদের অপমান করছে। অন্যদিকে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী মুলসিম বুদ্ধিজীবীদের কাছে কংগ্রেসকে মুসলিম পার্টি বলে অভিহিত করে এবং একই সাথে মন্দির যাওয়ার জন্য ক্ষমাও চান।আসলে কংগ্রেস এর নেতারা হিন্দুদের আবেগে আঘাত দেওয়ার জন্য বিখ্যাত হয়ে উঠেছে।

কংগ্রেসের এক বিখ্যাত নেতা জয়টিরাদিত সিনধিয়া কিভাবে হিন্দুদের ধর্মবেগে আঘাত হেনেছেন তা নিচের ভিডিওতে দেখতে পাবেন। কগ্রেসের এই যুবনেতা কিভাবে অহঙ্কারের মধ্যে ডুবে খারাপ কাজ করছেন তা নীচের ভিডিওতে দেখতে পাবেন। আসলে সিন্ধিইয়া মন্দির গিয়েছিলেন এবং মন্দিরে উনি প্রসাদ হিসেবে নারকেল পেয়েছিলেন। এখন উনি নিজের গাড়িতে বসার পর গাড়ি চলতে শুরু করলেই গাড়ি থেকে নারকেল ফেলে দেন। ভিডিও নিচে-

নিজেকে রাজা মনে করা এই কংগ্রেসি নেতা কিভাবে নিজের অহংকার দেখিয়ে ভিডিওতে দেখতে পাবেন। এইসব নেতারা কি মানসিকতার সাথে মন্দিরে যায় তা বুঝতেই পারছেন। আসলে এইসব নেতারা নিজেদের হিন্দু প্রমান করতে মন্দিরে যায় যাতে মূর্খ হিন্দুরা এই খ্রিস্টান বা মুসলিম নেতাদের হিন্দুভেবে ভোট দান করে। হ্যাঁ এররকম প্রমান আগেও পাওয়া গিয়েছে যাদের নাম দেখলে মনে হতো হিন্দু কিন্তু মারা যাওয়ার পর খ্রিস্টানদের হিসেবে বা মুসলিম হিসেবে সংস্কার করা হয়েছিল।