Press "Enter" to skip to content

‘পাকিস্থানে যত আতঙ্কবাদী আছে তার থেকে বেশি বিশ্বাসঘাতক ভারতে আছে।’-জৈন মুনি তরুণ সাগর।

‘পাকিস্থানে যত আতঙ্কবাদী আছে তার থেকে বেশি বিশ্বাসঘাতক ে আছে।’- বললেন জৈন মুনি তরুণ সাগর

আজ সিদ্ধু যে ব্যাক্তির সাথে গলাগলি করেছেন সেই ব্যাক্তির নাম জেনা বাজওয়া। এটা সেই পাকিস্থানি আতঙ্কবাদী যে আতঙ্কবাদ ও ড্রাগসের ব্যাবসা ফেলিয়ে রেখেছে। যেদিন সারা দেশ অটলজির জন্য শোক পালন করছে সেইদিন এই নবজোত সিং সিদ্ধু বাঘা বর্ডার হয়ে হাসতে হাসতে পাকিস্থান গিয়েছেন তার প্রিয় বন্ধু ইমরানের শপদ গ্রহণ অনুষ্ঠানে অংশ নিতে। আপনাদের স্মরণ করিয়ে দি এটা সেই সিদ্ধু যে একদিন বাজপেয়ীজিকে পিতাতুল্য বলে দাবি করতো। আজ আতঙ্কবাদীদের গলায় জড়িয়ে সিদ্ধু হাসতে হাসতে সেনার পেছনে ছুরি মারার মতো কাজ করলেন। সিদ্ধুর একবারের জন্যেও বীর জোয়ানদের কথা মনে পড়েনি। প্রসঙ্গত একজন নেতা, একজন কংগ্রেসি নেতা।

জৈন মুনি তরুণ সাগর মহারাজজি একবার একটা কথা বলেছিলেন। উনি বলেছিলেন, ‘পাকিস্থানে যত না আতঙ্কবাদী আছে তার থেকে বেশি বিশ্বাসঘাতক ভারতে রয়েছে।’ জৈন মুনি বলেছিলেন পাকিস্থানের আতঙ্কবাদীদের নয় ভারতের বিশ্বাসঘাতকরা ভারতের জন্য বেশি ক্ষতিকর। তাই পাকিস্থানি আতঙ্কবাদীদের আগে ভারতের বিশ্বাসঘাতকদের আগের চিকিৎসা করা উচিত। জৈন মুনি যে কথা বলেছিলেন তা কংগ্রেস নেতাদের উপর সঠিকভাবে খাপ খায়।

কংগ্রেসি নেতাদের এটা একটা বড়ো রেকর্ড যে তারা পাকিস্থানীদের দালালি করার জন্যেই লস্করের মতো কংগ্রেসের সমর্থনে প্রেস রিলিজ জারি করে। মনিশঙ্কর আইয়ার একদিকে পাকিস্থান গিয়ে ভারতের নির্বাচিত সরকারকে ভেঙে ফেলার জন্য সাহায্য চাই তো অন্যদিকে সিদ্ধু পাকিস্থানে জওয়ানদের হত্যাকারী, জঙ্গিদের কারিগরের সাথে গলাগলি করে।আপনাদের আরো মনে করিয়ে ডি যে এটা সেই কংগ্রেস পার্টি যারা ২৬/১১ মুম্বাই জঙ্গি হামলার দায় , মক্কা ব্লাস্ট ঘটনায় নিরীহ হিন্দুদের উপর মিথ্যা দোষারোপ করে পাকিস্থানি জিহাদিদের বাঁচানোর চেষ্টা করে।

পরে বছরের পর বছর ধরে মামলা চলার পর হিন্দুরা নিরীহ প্রমান হলেও একবারের জন্য ক্ষমা চাই না এই কংগ্রেসিরা। এটা সেই কংগ্রেস যারা কখনো সার্জিক্যাল স্ট্রাইকের উপর প্রশ্ন তোলে আবার কখনো হিন্দুদের আতঙ্কবাদী,দাঙ্গাবাজ, উগ্রপন্থী বলে পুরো বিশ্বে হিন্দুদের বদনাম করে। আর এই দলেরই নেতা নজোত সিং সিদ্ধু যে পাকিস্থানি জঙ্গি হামলার প্রায় শহীদ হওয়া পরিবারের লোকেদের পাশে না দাঁড়ালেও পাকিস্থানি জঙ্গি হত্যাকারীদের সাথে গলাগলি করতে অবশ্যই পাকিস্থান পৌঁছে যায়।