Press "Enter" to skip to content

দেশদ্রোহী কাজ করার জন্য কংগ্রেস নেতাকে বেধড়ক মার দিয়ে এলাকা থেকে তাড়িয়ে দিলো দেশভক্ত জনতা!

উপরে যে ব্যাক্তির ছবি দেখেছেন উনার নাম ডক্টর । ইনি ের সেই সমস্ত নেতাদের মধ্যে অন্যতম যারা দেশের থেকে গান্ধী/ নেহেরু পরিবারকে বড়ো মনে করে। বিডি কাল্লা সম্প্রতি কয়েকদিন এমন একটা দেশদ্রোহী কান্ড ঘটিয়েছনে যা নিয়ে পুরো দেশ উনার উপর ক্ষোপ প্রকাশ করছে। আসলে ের এক কার্যক্রমে এই ব্যাক্তি বলেন ভারতমাতার জয় না বলে সোনিয়া ও রাহুলের জয়জয়কার করুন। কার্যক্রমে এক নেতা যে সময় ভারত মাতার জয় বলে সভা সম্বোধন করছিলেন সেই সময় বিডি কাল্লা ওনাকে আটকে দিয়ে সোনিয়া ও রাহুল গান্ধীর জয় বলে স্লোগান দিতে বলেন। অর্থাৎ বিডি কাল্লা প্রমাণ করার দেন যে পার্টিতে ভারত মাতার থেকে সোনিয়া ও রাহুলের প্রাধান্য অনেক বেশি।

এই ঘটনার পর দেশের রাষ্ট্রবাদীরা এর তুমুল প্রতিবাদ জানিয়েছিল। তবে এখন বিডি কাল্লা সম্পর্কিত যে ঘটনা সামনে আসছে তা দেশভক্ত মানুষদের মন উল্লাসিত করেছে। বিডি কাল্লা রাজস্থানের যে স্থানে ভারত মাতার জয় বলা আটকে দিয়েছিলেন সেখানেই ইনি এদিন এক বিয়ে বাড়ির কার্যক্রমে উপস্থিত হয়েছিলেন।

সেখানের স্থানীয় লোকেরা আগে থেকেই জানতেন যে বিডি কাল্লা। বিডি কাল্লা কার্যক্রমে উপস্থিত হওয়া মাত্র স্থানীয় মালি সমাজের মানুষ উনাকে বেধড়ক মার দিয়ে বিতাড়িত করেন। শুধু এই নয় স্থানীয় লোকেরা কংগ্রেস নেতাদের প্রবেশ নিষিদ্ধ জানিয়ে ব্যানার পর্যন্ত লাগিয়ে দিয়েছে।

কংগ্রেসের নেতারা দেশের উপরে সোনিয়া ও রাহুলকে প্রাধান্য দিয়েছিলেন এখন রাজস্থানের দেশভক্ত জনতা এই সমস্ত নেতাদের যোগ্য জবাব দিয়েছেন।