Press "Enter" to skip to content

পার্টিতে পদ পাওয়ার জন্য কংগ্রেস নেতা তার স্ত্রীকে দিয়ে এমন কাজ করাতেন, জানলে আপনার লোম খাঁড়া হবে।

রাজনীতি একটা অবাক শখ, যেখানে উঁচু পদ পাওয়ার জন্য মানুষ নানান সব কান্ডকীর্তি করে বসে। এই ধরণের একটা ঘটনা সামনে এসেছে উত্তরপ্রদেশের গাজিয়াবাদ থেকে। যেখানে কার্যকারিণীর সদস্য শান মহম্মদের বিবি তার উপর গম্ভীর অভিযোগ এনেছে। শান মহম্মদের বিবি জানিয়েছেন, পার্টিতে আরো উপরে জায়গা করার জন্য তাকে পার্টির নেতাদের সাথে রাত কাটাতে বাধ্য করা হতো। কথা না শুনলে শান মহম্মদ মারধর করতো বলে জানিয়েছেন এই মহিলা।এমনকি কথা না শুনলে কারেন্ট পর্যন্ত দিয়ে দিতো এই শান মহম্মদ। বিগত ৪ বছর ধরে এই ঘটনা ঘটার আসছে।

জানিয়ে দি, পীড়িত মহিলার স্বামী উত্তরপ্রদেশের কার্যকারিণীর সদস্য যার নাম শান মহম্মদ, ইনি দিল্লির নিকটবর্তী গাজিয়াবাদের লোনির বাসিন্দা। মহিলা মিডিয়াকে জানিয়েছেন, যে শান মহম্মদ প্রত্যেকদিন নতুন নতুন ব্যাক্তিদের(উচ্চপদস্ত কংগ্রেসের নেতাদের) বাড়িতে নিয়ে আসতো এবং তাদের সাথে জোর করে করতে বলতো।

মহিলা বলেন, প্রতিদিন এই সমস্থ ঘটনা থেকে বিরক্ত হয়ে উনি মায়ের সাথে পুলিশ স্টেশনে আসেন এবং সমস্থ ঘটনা পুলিশকে বলেন। মহিলা পুলিশের কাছে তার জীবন রক্ষার জন্য দাবি জানিয়েছেন। কারণ তার স্বামী মহিলাকে ধরার জন্য কিছু কট্টরপন্থীদের লাগিয়ে দিয়েছে বলে অভিযোগ।

পুলিশ জানিয়েছে যে তদন্ত চলছে যে দোষী হবে তার বিরুদ্ধে উপযুক্ত ব্যাবস্থা নেওয়া হবে। জানিয়ে দি, কংগ্রেসের জন্য এই রকম ঘটনা নতুন নয় এর আগেও মহিলাদের উপর এমন জোর করে নেতাদের মুখে ফেলে দেওয়ার ঘটনা সামনে এসেছিল।