Press "Enter" to skip to content

প্রিয়াঙ্কা গান্ধীর কাছে অপমানিত হয়ে দল ছাড়লেন বহু নেতা, নেত্রী! বললেন আমরা ওনার গোলাম না

উত্তর প্রদেশের অনেক নেতা/নেত্রীরা দলের সমস্ত রকম পদ থেকে ইস্তফা দিয়ে দল ছাড়লেন। ছাড়ার সময় তাঁরা বললেন, ‘আমরা গোলাম না। যেখানে আমাদের অপমান হবে, আমরা সেখানে থাকব না।” ওই নেতা নেত্রীদের অপমান আর কেউ না, ের মহাসচিব () করেছেন। প্রিয়াঙ্কা তাঁদের এতটাই অপমান করেছে যে, শেষে তাঁরা দলই ছেড়ে দিলো।

উত্তর প্রদেশের ভাদোহিতে কংগ্রেসের জেলা সভাপতি এবং ওনার সাথে আরও নেতারা দল ছেড়ে দেন। গত ১১ ই মে তাঁরা একসাথে ইস্তফা দিয়ে দল ছাড়েন, এবং কারণ হিসেবে প্রিয়াঙ্কা গান্ধীর দম্ভ এবং অহংকার বলেন। তারসাথেই তাঁরা প্রিয়াঙ্কার কাছে যে অপমানিত হয়েছেন, সেটার কথাও বলেন।

কংগ্রেস নেত্রী () ভদোহি জেলার কংগ্রেস সহাপতি ছিলেন, তিনি প্রিয়াঙ্কার কাছে অপমানিত হয়ে দল ছাড়েন। তিনি বলেন, রাজনীতিতে সবাই সমান। বড় নেতারা এসে দুটো ভাষণ দিয়ে যান। কিন্তু গ্রাউন্ড ওয়ার্ক আমরাই করি, গোটা বছর পায়ের জুতো ঘষে আমরা সংগঠন বানাই। আর নেতারা এসে নিজেদের সুনাম করেন। নীলম মিশ্রা বলেন, দাম্ভিক প্রিয়াঙ্কা গান্ধী সবার সামনে আমাকে কটু কথা বলে অপমান করছেন। আমি এগুলো সহ্য করতে পারব না। আমি কারোর গোলাম না। যেখানে শুধু একটা পরিবারের সন্মান থাকে, সেখানে আমরা থাকতে পারব না।

নীলম মিশ্রা বলেন, আমার বিরুদ্ধে প্রিয়াঙ্কা এতটাই বাজে ভাষা ব্যাবহার করেছে যে, আমি সেটা মুখেও আনতে পারছি না। সবার সামনে আমাকে এরকম অপমান করা উচিৎ হয়নি ওনার।