Press "Enter" to skip to content

কংগ্রেস একটা মুসলিম পার্টি- পৈতেধারী রাহুল গান্ধী!!

দেশের সবথেকে পুরানো রাজনৈতিক দল কংগ্রেস বরাবরই তোষণের রাজনীতির জন্য বিরোধীদের টার্গেটে রয়েছে। এমনকি অনেক সময় কংগ্রেসের অনেক বড়ো বড়ো হিন্দু সেজে বসে আছে বলেও অভিযোগ করেছিল কংগ্রেস বিরোধীরা। আসলে কংগ্রেস স্বাধীনতার পর থেকেই দেশের হিন্দুদের সাথে অবিচার করে ধর্মাবেগে আঘাত হেনেছিল। হিন্দুদের আতঙ্কবাদী বলে ঘোষণা করা থেকে শুরু করে রামসেতু ভাঙা, রাম মন্দিরের বিরোধিতা করার মতো বহু হিন্দুবিরোধী কাজে লিপ্ত ছিল কংগ্রেস।

শুধু এই নয় জম্মুকাশ্মীরে বহুসংখ্যক রোহিঙ্গা মুসলিম ঢুকিয়ে সেই জায়গাকে মুসলিম সংখ্যাগরিষ্ঠ করার চেষ্টাও করেছিল কংগ্রেস। এত হিন্দু বিরোধী কাজ করার পরেও কংগ্রেস তাদের দলকে সকল ধর্মের দল বলে দাবি করতো। অন্যদিকে রাহুল গান্ধী নিজেকে পৈতেধারী ব্রাহ্মণ বলে দাবি করেন। কিন্তু সম্পতি এমন একটা খবর সামনে এসেছে যা জানার পর যেকেউ চমকে যাবনে। আসলে ইনক্লাব নামক একটা উর্দু পেপারে কংগ্রেসকে নিয়ে এক বিবাদিত বক্তব্য পেশ করেছে।

১১ তারিখ এ রাহুল গান্ধীর সাথে মুসলিম বুদ্ধিজীবদের বৈঠকের পর ইনক্লাব পত্রিকা এক খবর ছাপে যেখানে বলা হয়, কংগ্রেস একটা মুসলিম পার্টি যা স্বীকার করেছেন রাহুল গান্ধী। এই খবর সামনে আসার পর দেশের রাজনৈতিক মহলে হৈচৈ শুরু হয়ে গিয়েছে। এখণ দেখার কংগ্রেস এই ব্যাপারে মিডিয়াকে কি জানাচ্ছে। আপনাদের জানিয়ে দি, আজ দেশের রক্ষামন্ত্রী ও এই বিষয়টি মিডিয়ার সামনে রেখেছেন যে রাহুল গান্ধী স্বীকার করেছে কংগ্রেস একটা মুসলিম পার্টি।