Press "Enter" to skip to content

এয়ার স্ট্রাইকের পর সিআরপিএফ বলল ‘আবারও ওদের ঘরে ঢুকে মারব”

ভারতীয় বায়ুসেনা মঙ্গলবার সীমান্ত পেরিয়ে পিওকে এর বালকোটে জৈশ এ মহম্মদ এর জঙ্গি ঠিকানা গুলোকে ধ্বংস করে দেয়। বায়ুসেনা ১২ টি মিরাজ ২০০০ ফাইটার জেট নিয়ে হামলা করে ৩০০ এর বেশি জঙ্গিকে খতম করে ফিরে আসে।

বায়ুসেনার এই হানার পর সিআরপিএফ জওয়ানদের মধ্যে উৎসবের মরশুম। সিআরপিএফ জওয়ান বলেন, ভারত ইটের জবাব পাথর দিয়ে দিয়েছে। সংবাদ সংস্থা এনআইএ এর সাথে কথা বলার সময় এক সিআরপিএফ জওয়ান বলেন, ‘ সবথেকে খুশির হল, পাকিস্তানকে যোগ্য জবাব দেওয়া হয়েছে। আমরা ইটের জবাবে পাথর ছুঁড়েছি। এরপরে আমাদের দেশে আঘাত হানলে আবার আমরা ওদের ঘরে ঢুকে মারব”

সেনার ওই জওয়ান বলেন, ‘আমাদের ৪০ জওয়ান শহীদ হয়েছে, ভারতের এই হামলার পরেও ওদের আত্মা শান্তি পায়নি। ওদের আত্মা শান্তি তবেই পাবে, যবে এই হামলার মাস্টার মাইন্ডকে খতম করা হবে”

ভারতের এই পালটা হানার পর পাকিস্তানে আতঙ্কের সৃষ্টি হয়েছে। প্রাপ্ত খবর অনুযায়ী, ইমরান খানের পাকিস্তান তেহ্রিক এ ইন্সাফ পার্টি বুধবার এক বিশেষ বৈঠক ডেকেছে। পার্টির তরফ থেকে একটা টুইটে বলা হয়েছে, ‘ইমরান খান পাকিস্তানের সমস্ত মানুষ এবং সেনা সমের সমস্ত রাষ্ট্রীয় শক্তিকে তৈরি থাকার নির্দেশ দিয়েছে।”

4 Comments

Leave a Reply

Your email address will not be published.