Press "Enter" to skip to content

বড় খবর: শুরু হলো ভারত পাকিস্থান মহা সাইবার যুদ্ধ! গুরুতর অবস্থায় পাকিস্থান।

পুলবাম হামলা নিয়ে পুরো ভারত উত্তপ্ত রয়েছে। দেশের মানুষ এক সুরে বদলার জন্য দাবি তুলেছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেশবাসীকে আশ্বাস দিয়েছেন যে আতঙ্কবাদী ও তাদের পোষণকারীদের এমন শাস্তি দেওয়া হবে যা ইতিহাসের পাতায় লেখা থাকবে। এই ঘোষণার পর থেকেই ভারতের একশন শুরু হয়ে গিয়েছে। ভারত পাকিস্থানের MFN মর্যাদা কেড়ে নিয়েছে, পাকিস্থানের থেকে আসা মালের উপর ২০০% ট্যাক্স লাগিয়ে ব্যাবসার উপর ব্যান লাগিয়ে দেওয়া হয়েছে। সবথেকে বড় ব্যাপার সেনার হাত খুলে দেওয়া হয়েছে এবং সেনা কাশ্মীরে কার্যবাহী শুরু করে দিয়েছে। কাশ্মীরের বিভিন্ন এলাকায় কারফু লাগু করে অপারেশন চালু করা হয়েছে। অবশ্য কতজন কট্টরপন্থীকে জান্নাতে পাঠানো হয়েছে তার খবর কিছু সময় পরে জানানো হবে।

জানিয়ে দি, সেনার সাথে সাথে কম্পিউটারের সামনে বসে থাকা ভারতীয় হ্যাকাররাও মাঠে নেমে পড়েছে। আজ সকালেই পাঠকের জানিয়েছিলাম যে ভারতীয় হ্যাকাররা পাকিস্থানের বিদেশ মন্ত্রণালয়ের ওয়েবসাইট হ্যাক করে নিয়েছে এবং সেখান থেকে ইমরান খানের প্রোফাইল ডিলেট করে দিয়েছে। তবে এখন এর থেকেও বড় খবর সামনে এসেছে। প্রাপ্ত খবর অনুযায়ী, পাকিস্থানের সাথে ভারতের সরাসরি সাইবার যুদ্ধ শুরু হয়ে গিয়েছে।

ভারতের হ্যাকার গ্রুপ-“Team I Crew” ৭২ ঘন্টার থেকেও কম সময়ের মধ্যে পাকিস্থানের ৫০ টির ওয়েবসাইট হ্যাক করে নিয়েছে। গতকাল থেকেই খবর পাওয়া যাচ্ছিল যে পাকিস্থান ও চীনের হ্যাকাররা মিলিত হয়ে ভারতে সাইবার এট্যাক করতে পারে। এই খবর সামনে আসা মাত্র ভারতের সমস্থ হ্যাকাররা এক জুট হয়ে পাকিস্থানের বিরুদ্ধে মাঠে নেমে পড়েছে।

 

পাকিস্থান ইতিহাসে কখনো এত বড় সাইবার আক্রমণের সম্মুখীন হয়নি। লাহোর কোর্টের ওয়েবসাইট থেকে শুরু করে পাকিস্থান সরকারের নানা গুরুত্বপূর্ণ ওয়েবসাইট সহ ৫০ এর বেশী ওয়েবসাইটকে হ্যাক করে নেওয়া হয়েছে। পাক ওয়েবসাইটের অবস্থা এতটাই শোচনীয় যে পাকিস্থানের হ্যাকাররা এই আক্রমন বন্ধ করার জন্য অনুরোধ জানিয়েছে।

6 Comments

Leave a Reply

Your email address will not be published.