Press "Enter" to skip to content

এক্সিট পোল দেখে ফতোয়া জারি করলো দারুল উলুম! মোদীকে হারাতে আল্লার কাছে দোয়া চাওয়ার নির্দেশ।

১৯ শে মে নির্বাচন শেষ হতেই দেশের মিডিয়া হাউসগুলি এক্সিট পোল নিয়ে হাজির হয়ে যায়। প্রত্যেক পার্টি নিজেদের মতো করে আলাদা আলাদা এক্সিট পোল বের করে। সব এক্সিট পোলে দেখানো হয়েছে যে নরেন্দ্র মোদীর সরকার পুনরায় ক্ষমতায় আসতে চলেছে। মিডিয়ায় হাউসগুলি প্রত্যেকে আলাদা আলাদা পরিসংখ্যান প্রকাশ করেছে কিন্তু সবার মতে মোদী আবার ফিরবে। মিডিয়ার এই এক্সিট পোল দেখার পর বিরোধী দলের মধ্যে হতাশার ছবি দেখা গেছে। তবে শুধু বিরোধী দলের মধ্যে হতাশার ছবি এমনটা নয়।

দারুল উলুম দেববান্দ এর মৌলিবীরাও খুবই হতাশ হয়ে আছেন। তাই দারুল উলুম থেকে ফতোয়া দেওয়া হয়েছে। ফতোয়াতে বলা হয়েছে প্রত্যেক মুসলিম আল্লাহর কাছে দোয়া চাও, যে নরেন্দ্র মোদী যেন নির্বাচনে হেরে যায়। এক্সিট পোলে মোদীর জয়ের কথা বলা হচ্ছে তাই ফতোয়া জারি করা হয়েছে, আল্লাহর কাছে মোদীর হারের দোয়া চাওয়ার জন্য।

মুফতি মহম্মদ হাসান বুলন্দশাহারি
ফতোয়া দিয়েছেন যে মোদী যাতে নির্বাচনে জয়লাভ করতে না পারে। ইসলামিক ধর্মগুরু এক্সিট পোলের উপর চিন্তা ব্যাক্ত করে বলেছেন,সাম্প্রদায়িক শক্তি যেন ক্ষমতায় আসতে না পারে। মুফতি বিজেপির জেতার আশঙ্কা নিয়ে খুব চিন্তিত হয়ে আছে এবং ফতোয়া জারি করেছে। সব মুসলিমদের আল্লাহর কাছে দোয়া চাইতে বলেছে যেন মোদী না জয়ী হয়।

you're currently offline