Press "Enter" to skip to content

লক্ষ টাকার চাকরি ছেড়ে সেনায় যোগদান করলেন বিজেপি নেতার মেয়ে! সেনার পোশাকে মেয়েকে দেখে গর্বে বুক ফুলে উঠলো পিতার।

উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী ও হরিদ্বারের বর্তমান সাংসদ রমেশ পখারিয়া নিসাঙ্কের মেয়ে শ্রেয়সী নিসাঙ্ক বিদেশের চাকরি ছেড়ে কর্মকর্তা পদে যোগদান করেছেন। এই বিশেষ কর্মকান্ডে লখনৌতে আয়োজিত পাসিং আউট প্যারেডে নেতা রমেশ নিসাঙ্ক মহাশয় নিজে উপস্থিত ছিলেন। দুনের ইস্কোলার্স হোম সিনিয়র সেকেন্ডারি বিদ্যালয় থেকে ১২ পাস করার পর শ্রেয়সী নিসাঙ্ক হিমালয়ান মেডিক্যাল কলেজ জালিগান্ত থেকে MBBS সম্পন্ন করেছেন। শ্রেয়সীর ছোটবেলার স্বপ্ন ছিল ডক্টর হওয়ার, কিন্তু উনি শেষ অবধি উনি সেনায় যোগদান করে দেশসেবা করার সিধান্ত নেন। সেই কারণে শ্রেয়সী সেনার মেডিক্যাল কোরে যোগদান করেছিলেন।

শ্রেয়সীর বড়ো বোন আরুসি নিসাঙ্ক বলেন উত্তরাখণ্ডে তরুণদের মধ্যে সেনায় যোগদান করার উৎসাহ বহু আগে থেকে।ঘর ঘর থেকে সেনায় যোগ দানের বিখ্যাত শ্লোগানকে চরিতার্থ করেছেন তার বোন, এমনটাই বক্তব্য অরুসি নিসাঙ্কের। শনিবার দিন লখনৌতে পাসিং আউট প্যারেডে পাস আউট হওয়ার পর শ্রেয়সী নিসাঙ্ক সেনায় কর্নেল পদে নিযুক্ত হয়েছেন। পুরো পরিবারের শ্রেয়সীর উপর গর্ব বোধ করেছে।

শ্রেয়সীর পিতা ডক্টর রমেশ নিসাঙ্ক উত্তরাখণ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী এবং বর্তমানে একজন সাংসদ। মেয়ে সেনায় যোগদান করায় ডক্টর নিসাঙ্ক বলেছেন আমি গর্বিত যে আমার মেয়ে সৈন অফিসার পদে যোগদান করেছে। বিজেপি নেতা ডক্টর নিসাঙ্ক বলেন আমার ইচ্ছা ছিল যে আমার পরিবারের কেউ মাতৃভূমির প্রতি নিজেকে সমর্পিত করে সেনায় যোগদান করুক, আমার মেয়ে আমার সেই ইচ্ছা পূরণ করেছে।

ডক্টর নিসাঙ্ক বলেন, যদিও শ্রেয়সীর ছোট বেলার ইচ্ছা ছিল ডক্টর হওয়ার কিন্তু বড় হওয়ার সাথে সাথে ওর মনে দেশপ্রেমের ভাব ওকে সেনার দিকে টেনে নিয়ে যায়। আমি খুব খুশি অনুভব করছি যে আমার মেয়ে ডাঃ সেবার জন্য নিজেকে নিয়োজিত করেছে।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.