Press "Enter" to skip to content

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে চরম অপশব্দ ব্যাবহার করলেন তৃণমূলের সাংসদ, ছিঃ! এটাই কি তৃণমূলের সংস্কৃতি?

যেই কথা পাকিস্তান, পাকিস্তানি মিডিয়া, পাকিস্তানের নেতা বলছে। ঠিক ওরকমই কথা, ওরকমই ভাষা আর ওনার দলের নেতারা বলছেন। এর আগেই জানিয়ে রাখি আজ সোমবার একটি প্রেস মিটিংয়ে বায়ুসেনা প্রধান পরিষ্কার জানিয়ে দিয়েছেন যে, বায়ুসেনা পাকিস্তানের ের ঘাঁটিকে নিশানা বানিয়েছিল, আর সেটাকে ধ্বংস করতে সফল হয়েছে ভারতীয় বায়ুসেনা।

বায়ুসেনা প্রধান পরিষ্কার জানিয়ে দিয়েছেন যে, বায়ুসেনা যেই পরিকল্পনা করেছিল। সেই পরিকল্পনায় সফল হয়েছে তাঁরা। কিন্তু আপনি নিজেই দেখে নিন মমতা ব্যানার্জীর দল তৃণমূলের সাংসদ কি বলছে? ের সাংসদ, আর উনি বলেন, ‘মোদী কোনোরকম পরিকল্পনা ছাড়াই আমাদের দেশের জওয়ানদের রাজনীতির স্বার্থে খুন করাচ্ছেন।”

ডেরেক এটাও বলেন যে, ‘নরেন্দ্র মোদী এক নীচ মানসিকতার এবং নির্লজ্জ মানুষ।” এর আগে মমতা ব্যানার্জী পুলওয়ামা হামলার পর পাকিস্তানকে দোষী না বানানোর কথা বলেছিলেন। উনি পাকিস্তানকে পুলওয়ামা হামলা নিয়ে ক্লিনচিট দিয়ে দিয়েছিলেন।

এবং এখন উনি আবার ভারতের দ্বারা করা এয়ার স্ট্রাইকের প্রমাণ চাইছেন। একদিকে পাকিস্তানের সেনা মুখপাত্র এবং সরকার স্বীকার করছে যে, ভারতীয় বায়ুসেনা তাঁদের বায়ুসীমা লঙ্ঘন করে ঢুকে জৈশ এর ঘাঁটি ধ্বংস করেছে, কিন্তু মমতা ব্যানার্জী সেটা মানতে নারাজ।

শুধু মমতা ব্যানার্জী না, তৃণমূলের অনেক সাংসদ এবং বিধায়ক ভারতের করা এয়ার স্ট্রাইক নিয়ে প্রমাণ চেয়েছেন। আজ বায়ুসেনা প্রধান সেসব মানুষের মুখে ঝামা ঘষে বলেছেন, ‘আমরা সেখানে জঙ্গি ঘাঁটি ধ্বংস করতে গেছিলাম। জঙ্গিদের লাশ গুনতে না।”

আজ তৃণমূলের নেতা আর সাংসদেরা যেমন ভাবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে অপশব্দ ব্যাবহার করেছেন। ঠিক তেমন ভাবেই পাকিস্তানের নেতা, নেতা মন্ত্রী এবং মিডিয়া এদের বক্তব্যকে হাতিয়ার করে ভারত এবং ভারতের প্রধানমন্ত্রীর বিরুদ্ধে অপশব্দ ব্যাবহার করেছে।

8 Comments

  1. MAKE AMERICA GREAT AGAIN! TRUMP 2020http://www.roovet.com/articles/User:KittyBlanco10SUPPORT POLICE BRUTALITY AGAINST NASTY BLACKS. BLUE LIVES MATTER MORE!

Leave a Reply

Your email address will not be published.