Press "Enter" to skip to content

ষষ্ট দফার ভোটের আগে শাসক দলে বড়সড় ভাঙন ধরিয়ে বিজেপিতে নাম লেখালেন আরও এক বিধায়ক

ভোটের আগে ফের বড়সড় ধাক্কা শাসক দলে। ফের দল ছেড়ে BJPতে নাম লেখালেন শাসক দলের এক বিধায়ক। দিন কয়েক আগেই BJP থেকে দাবি করে বলা হয়েছিল যে, দিল্লীর আম আদমি পার্টির (AAP) ১৪ জন বিধায়ক আমাদের সাথে যোগাযোগ রাখছে। তাঁরা শাসক দলের কাছে অসন্মানিত হয়ে আমাদের দলে যোগ দিতে চাইছে। BJPর এই দাবির পর আম আদমি পার্টি (AAP) থেকে অভিযোগ করে বলা হয় যে, BJP আমাদের সাতটি বিধায়ককে ১০ কোটি করে টাকা দিয়ে কিনতে চাইছে। যদিও আম আদমি পার্টির তরফ থেকে এই অভিযোগের পরিপেক্ষিতে কোন প্রমাণ দেওয়া হয়নি।

আম আদমি পার্টির অভিযোগের পরের দিনেই দিল্লীর শাসক দল ছেড়ে BJPতে নাম লেখান কেজরীবালের এক বিধায়ক। বিধায়ক অনিল বাজপেয়ী বিজেপিতে নাম লিখিয়ে আম আদমি পার্টির (AAP) উপর আক্রমণ করেন। উনি বলেন, ওই দলে দু-একজন ছাড়া আর কোন নেতাকেই সন্মান দেওয়া হয়না। অনিল বাজপেয়ী এর সমর্থনে এগিয়ে আসেন আম আদমি পার্টির আরেক বিধায়ক অলকা লাম্বা। তিনি বলেন, নিজের আত্ম সন্মান রক্ষার জন্য অনিল বাজপেয়ী দল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন।

আর এবার অনিল বাজপেয়ীর এর পর দিল্লীর আম আদমি পার্টির আরেক বিধায়ক দেবিন্দর সেহরাওত (Devinder Kumar Sehrawat) দল ছেড়ে বিজেপিতে নাম লেখালেন। কেন্দ্রীয় মন্ত্রী বিজয় গোয়েলের উপস্থিতিতেই উনি দিল্লীর বিজেপি অফিসে গেরুয়া ঝাণ্ডা হাতে তুলে নেন। বিজয় গোয়েল বলেন, ‘ দেবিন্দর সেহরাওত (Devinder Kumar Sehrawat) আম আদমি পার্টিতে নিজেকে অপমানিত বোধ করছিলেন। আর সেইজন্য তিনি বিজেপিতে যোগ দেন।” ভোটের আগে বিধায়কদের দল ত্যাগের পর চরম চাপে পড়েছেন দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.