Press "Enter" to skip to content

কংগ্রেস নেতা দিগ্বিজয় সিং বড়ো সমস্যায়! নাকশালীদের সাথে যোগাযোগের পর্দাফাঁস করলো পুলিশ।

ভীমা করেগাঁও হিংসা মামলায় পুনে পুলিশের তদন্তে ের বরিষ্ঠ নেতা ও মধ্যপ্রদেশের পূর্ব মুখ্যমন্ত্রী দিগ্বিজয়ের সিং এর সংযোগ উঠে এসেছে। পুলিশ জানিয়েছেন জানুয়ারি মাসে হওয়া হিংসায় বড়ো নেতার হাত পাওয়া গেছে তার উপর তদন্ত চলছে। পুনে পুলিশের ডিএসপি সাহস ভাবচি বলেন যদি আমরা প্রয়োজন মনে করি তাহলে দিগ্বিজয় সিংকে হেফাজতে নিতে পারি। পুনে পুলিশের কাছে থেকে পাওয়া খবর অনুযায়ী, জুন মাসে গেপ্তার কুখ্যাত নকশালী রোনা উইলসনের কাছে যে চিটি পাওয়া গেছিলো সেখানে নেতারা সাহায্য করার কথা লেখা ছিল।

শুধু এই নয় ওই চিঠিতে এর নাম্বার পর্যন্ত পাওয়া গেছে। ওই নাম্বার থেকে নকশালীদের ফোন পর্যন্ত করা হয়েছিল। জানিয়ে নকশালীরা দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী হত্যার প্ল্যান তৈরি করেছিল। পুলিশ জানিয়েছে এই ঘটনার পুরো পাকাপোক্তভাবে তদন্ত করা হবে।

বিজেপি এই নিয়ে কংগ্রেসের উপর আক্রমণ করতে শুরু করেছে। বিজেপির দাবি কংগ্রেস নকশালীদের সাথে চক্রান্ত করে দেশের লোকতান্ত্রিক বাবস্থাকে ভেঙে ফেলতে চেয়েছিল।

জানিয়ে দি এই ঘটনা খুবই গম্ভীর একটা ঘটনা কারণ নকশালীরা প্রধানমন্ত্রী মোদীকে হত্যা করে মেরে ফেলতে চেয়েছিল। কিন্তু মিডিয়া এ ব্যাপারে সম্পুর্ন নিশ্চুপ রয়েছে। আসলে দেশের বেশিরভাগ মিডিয়া বামপন্থী ও কংগ্রেসের দ্বারা প্রভাবিত। তবে কংগ্রেস এই ইস্যুকে মোদী সরকারের চক্রান্ত বলে চালিয়ে দিয়েছে।