Press "Enter" to skip to content

দিগ্বিজয় সিং দেশের শত্রু, বিজেপি একটা রাষ্ট্রবাদী পার্টি, আমি বিজেপির হয়ে লড়াই করবো: সাধ্বী প্রজ্ঞা।

মধ্য প্রদেশের ভোপাল আসনে লোকসভা নির্বাচনের উঠে দাঁড়ানোর লড়াই শুরু হয়েছে। কংগ্রেস দ্বারা দিগ্বিজয় সিংকে সেখানে থেকে লোকসভা প্রার্থী করা মাত্র, সাধ্বী প্রজ্ঞা ঠাকুর উনার উপর আক্রমণ শুরু করে দিয়েছে। তিনি বলেন যে দিগ্বিজয় সিং হচ্ছেন দেশের শত্রু ।সাধ্বী দিগ্বিজয়ের বিরুদ্ধে নির্বাচনের লড়াইয়ের ইচ্ছাও প্রকাশ করেছেন।

ভোপালে সাধ্বী প্রজ্ঞা ঠাকুর বলেন রাজনীতিতে আসার জন্য এটা আমার সঠিক সময় এবং বিজেপি আমার মতাদর্শের পার্টি । জাতীয়তা নিয়ে আমি জন-গন পর্যন্ত পৌঁছেছি। প্রজ্ঞা ঠাকুর বলেন, আমি দেশের শত্রুদের খোলাখুলি চ্যালেঞ্জ জানাচ্ছি এবং দেশের শত্রুদের বিরুদ্ধে লড়াই করার জন্য আমি প্রস্তুত।
দেশের শত্রুদের মুখোমুখি উত্তর দিতে আমি  প্রস্তুত।

কংগ্রেসের তরফ থেকে ভোপাল সিটি থেকে প্রাক্তন মুখ্যমন্ত্রী দিগ্বিজয় সিং মাঠে নামছে। প্রধানমন্ত্রীর কামালনাথ ঘোষণা করেছেন যে ভোপাল সিটি থেকে দিগ্বিজয় সিংকে কংগ্রেসের প্রার্থী করা হবে। শনিবারে ভোপালে কামালনাথ বলেন যে কেন্দ্রীয় নির্বাচন কমিটি দিগ্বিজয় সিং এর নাম ভোপালে প্রার্থী হবার জন্য ঘোষণা করেছেন।

সাধ্বী প্রজ্ঞা ঠাকুর মধ্য প্রদেশের বিন্দ জেলার বাসিন্দা। ভোপালে আরএসএস আর এবিভিপি এর সাথে যুক্ত হচ্ছে। গত কয়েক বছর থেকে ভোপালের মধ্যেই চিকিৎসা চলছে। মেলগাঁও ব্লাস্টে ব্যবহৃত বাইসাইকেল সম্পর্কে দাবি করা হয়েছিল যে এটি তাদের নিজস্ব বাইসাইকেল ছিল। সাধ্বী প্রজ্ঞাকে মিথ্যা কেস দিয়ে জেল খাটিয়েছিল কংগ্রেসিরা। হিন্দুত্বের বদনাম করার জন্য যে ষড়যন্ত্র করা হয়েছিল। এখন
সাধ্বী প্রজ্ঞা বিজেপির হয়ে মাঠে নামতে চান এবং দিগ্বিজয় সিংকে হারাতে চান।

12 Comments

Leave a Reply

Your email address will not be published.