Press "Enter" to skip to content

“সপ্ন দেখতে পয়সা লাগে না, কিন্তু দিদি CM থেকে PM হবে না” : দিলীপ ঘোষ।

বৃহঃস্পতিবার বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বর্ধমান জেলার অন্ডালের উখড়ায় একটি দলীয় সভা মঞে যোগদান করেন। সেই সভা মঞ্চে বক্তৃতা দেওয়ার সময় চ্যালেঞ্জের সুরে তিনি রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি কে বলেন যে, এবার লোকসভা ভোটে তৃনমূল কে দাঁড়িয়ে দাঁড়িয়ে হারাবো। পিসি – ভাইপো দুজন মিলে ঠিক করে নিন কোথায় দাঁড়াবেন। কারন ভাইপোর যুবরাজ থেকে আর মহারাজ হওয়া সম্ভব হল না। আর আপনিও সিএম থেকে পিএম হতে পারবেন না।

শ্যামসুন্দরপুর কোলিয়ারী যেটা অন্ডালের উখড়ায় অবস্থিত সেখানের একটি মাঠে বৃহঃস্পতিবার জনসভা করে বিজেপি। তাদের সেই জনসভায় “পশ্চিমবঙ্গে গণতন্ত্র বাঁচাও” এই দাবিতে তারা সরব হন। বিজেপির এইদিনের এই জনসভায় বিশিষ্ট ব্যাক্তি হিসাবে উপস্থিত ছিলেন বিজপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এছাড়াও ছিলেন কেন্দ্রীয়মন্ত্রী বাবুল সুপ্রিয়। সভামঞ্চে বাবুল সুপ্রিয় তুলে ধরেন বিগত পাঁচ বছরে রাজ্য সরকারের কাজের অসহযোগিতা।

বাবুল সুপ্রিয় এইদিন যেমন লোকসভা ভোটের সূচনা করেন, তেমনই রাজ্য সভাপতি দিলীপ ঘোষ তৃণমূল নেত্রী সহ পুরো তৃণমূল কংগ্রেস দল কে আগাগোড়া তুলোধনা করেন। এই দিন মমতা ব্যানার্জি কে তিনি বলেন যে, দিদি এখন খুব দিবাস্বপ্ন দেখছেন কারন স্বপ্ন বিনামূল্যে দেখা যায়। তাই দিদিমনি ভাবছেন যে উনি পিএম হবেন। কিন্তু উনি যে কোথায় ভোটে দাঁড়াবেন সেটাই জানেন না। পিসি-ভাইপো এখন ঠিক করতে পারছেন না কোথায় দাঁড়ালে উনারা জিততে পারবেন। তাই দিলীপ বাবু কার্যত চ্যালেঞ্জের সুরে বলেন যে, দিদিমনি যদি চান তাহলে আসানসোলে দাঁড়াতে পারেন আমি চ্যালেঞ্জ করছি দাঁড়িয়ে দাঁড়িয়ে হারাবো উনাদেরকে। দিলীপ বাবু বলেন যে তৃনমূল নিজেকে ভাগ্যবান মনে করবেন যদি লোকসভা ভোটে তৃনমূল ১০ টির বেশি আসন পান।

এদিন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ
জীতেন্দ্র তেওয়ারী যিনি আসানসোলের মেয়র তাকে নাম না করে চরম ভাবে আক্রমন করে বলেন যে, তৃনমূল পার্টির একজন বলেছিলেন আমাদের হাসপাতালে থাকতে হবে ৬ মাস কারন উনারা আমাদের ট্রিট্মেন্ট করে দেবেন ভালোভাবে। তার জবাবে উনি বলেন যে, আমরা আবার হালকা কাজ করি না। এমন মারব যে যেখানে সেখানে লাশ পরবে। তবে আমাদের এইসব করতে বাধ্য করবেন না তাই সময় থাকতে থাকতে সুধরে যান। নাহলে ঠিক সময়ে জবাব দেব।

সেই সাথে উনি বাঙালি নিয়ে মমতার রাজনীতি কে এইদিন এক হাত নিয়ে বলেন যে, মমতা ব্যানার্জি অসমের বাঙালি নিয়ে মাতামাতি করছেন কিন্তু নিজের রাজ্যে লালগড়ে না খেতে পেয়ে অনাহারে মারা গিয়েছেন ৭ জন অধিবাসী। তখন উনার উদারতা কোথায় ছিল। মানুষ কিন্তু মমতার এই রাজনীতি ধরে ফেলবেন এমনটাই বলেন তিনি।
#অগ্নিপুত্র