Press "Enter" to skip to content

“তৃণমূল নেতার বাড়িতেই বোমা তৈরির কারখানা” দাবি বঙ্গ বিজেপি সভাপতি দিলীপ ঘোষের।

দিন দিন রাজ্যে নেতৃত্ব তাদের শিকড় মজবুত করেই চলেছে আর অন্যদিকে শাসক দল লাগাতার দুর্বলতা প্রকাশ করে চলেছে। বিজেপির রাজ্য সভাপতি আবার একবার বিস্ফোরণ মন্তব্য করলেন। জ্যোতিপ্রিয় মল্লিক যিনি একজন ের উচ্চপর্যায়ের মন্ত্রী এবার তার বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করে বসলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এইদিন দিলীপ বাবু সরাসরি বললেন যে তৃনমূল নেতা জ্যোতিপ্রিয় মল্লিকের বাড়িতে বোমা তৈরীর কারখানা রয়েছে। তিনি আরও বলেন যে, রাজ্যের যে বিভিন্ন জায়গায় তৃনমূলের পার্টি অফিসে বোমা বিস্ফোরন হচ্ছে সেই সমস্ত বিস্ফোরনের কাঁচামাল কোনো না কোনো তৃনমূলের নেতার বাড়িতেই মজুত রয়েছে।

তাদের মধ্যে উল্লেখযোগ্য হল খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক।প্রসঙ্গত উল্লেখ্য, দিলীপ বাবু এর আগে আরও একবার সরব হন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের বিরুদ্ধে। আমডাঙা ইস্যুকে কেন্দ্র করে তিনি বেহায়া বলে কটাক্ষ করেছিলেন জ্যোতিপ্রিয় মল্লিকে। আবার একবার বুধবার এই ইস্যু নিয়ে তার বিরুদ্ধে সরব হন দিলীপ বাবু। এবং তিনি বিস্ফোরক অভিযোগ আনেন তার বিরুদ্ধে।

আসলে দিন রাজ্যে যেভাবে বোমা বিস্ফোরণ ঘটে চলেছে তাতে শাসক দলের উপর প্রশ্ন উঠা স্বাভাবিক ব্যাপার হয়ে উঠেছে। জানিয়ে দি পঞ্চায়েত নির্বাচন থেকে শুরু করে যেকোনো ছোট খাটো দ্বন্দ্বে শাসক দলের নেতাদের কাছে বোমা পাওয়ার অভিযোগ উঠে আসতে শুরু করেছে।

এর আগে একবার নিজের সীমা অতিক্রম করে দিলীপ ঘোষকে গণধোলাই করার হুঁশিয়ারি দেন। সেই সময়েও দুই দলের মধ্যে দ্বন্দ সৃস্টি হয়েছিল। এখন সেই দ্বন্দ আরো একবার উঠে এসেছে। দিলীপ ঘোষ বলেন , বীরভূমের কেষ্ট এরা সকলেই বড়ো বড়ো বোমা তৈরির কারিগর।

#অগ্নিপুত্র