Press "Enter" to skip to content

মেডেল জিতে ভারতের নাম উজ্জ্বল করা দিব্যা কাকরান করলেন অরবিন্দ কেজরিওয়ালের পর্দাফাঁস। বললেন..

সারা বিশ্বে ভারতের নাম উজ্জ্বল করেছে যার উপর আজ পুরো দেশ গর্ব করছে। এশিয়ান গেমস রেসলিং ২০১৮ তে ব্রঞ্চ মডেল এনে দিব্যা ভারতের নাম উজ্জ্বল করেছে। দিব্যা প্রচন্ড কঠিন অবস্থার মধ্যে নিজের প্রশিক্ষণ সম্পূন্ন করে আজ দেশের মাথা উঁচু করেছে। এক দিকে যেমন দিব্যা তার এই উপলব্ধির জন্য দেশ ও পরিবারের প্রতি নিজের খুশি ব্যাক্ত করেছে তেমনি মুখ্যমন্ত্রী কেজরিয়ালের প্রতি দিব্যা অভিযোগ ও ক্ষোপ প্রকাশ করেছে। আপনাদের জানিয়ে দি, দিল্লীতেই বসবাস করেন এবং বহু পরিশ্রমের পর দিব্যা ভারতবাসীকে মেডেল এনে দিতে পেরেছেন। দিল্লির এক সংকীর্ণ গলির মধ্যে মধ্যে ১০৩ ইস্ট গোকালপুরের বাড়িতে নিজের পরিবারের সাথে থাকেন । দিব্যা জানিয়েছেন দিল্লিতে আসার পরেও জীবন খুবই কষ্টকর ছিল।

দিল্লিকে অনেক মেডেল দিলেও সরকার তাদের কোনোরকম সাহায্য করেনি। এমনকি সাহায্যের আশায় দিব্যা কেজরিওয়ালের সাথে দেখাও করেছিলেন। সাহায্যের আশার কেজরিওয়ালের কাছে গেলে উনি সাহায্যের জন্য প্রতিশ্রুতি দিয়েছিলেন কিন্তু কোনো সাহায্য করেননি। অভিনন্দন বার্তা নিয়ে বলতে গিয়ে দিব্যা বলেন, অনিল কাপূর অভিনন্দন জানিয়েছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী অভিনন্দন জানিয়েছেন কিন্তু যার অভিননন্দ জানানো উচিত ছিল তিনি জানাননি।

দিব্যা বলেন, রাজ্যের মুখ্যমন্ত্রী কেজরিওয়াল একবারের জন্যেও অভিননন্দ জানায়নি। দিব্যা বলেন, উত্তরপ্রদেশ সরকার পুরস্কার হিসেবে ২০ লক্ষ টাকা ও হরিয়ানা সরকার ৭৫ লক্ষ টাকা দেয় কিন্তু কেজরিওয়াল সরকার অভিননন্দ টুকুও জানাতে পারে না। আপনাদের জানিয়ে দি, দিব্যা এখন উত্তরপ্রদেশ থেকে খেলতে শুরু করেছেন কারণ দিল্লি থেকে কোনো রকম সাহায্য উনি পাচ্ছিলেন না।

দিব্যা বলেন আমি দেশের জন্য খেলি টাকার জন্য নয়, কিন্তু সরকার অভিনন্দন জানালে আমাদের উৎসাহ বাড়ে যা কেজরিওয়াল করেন না। বর্তমানে দিব্যা ও তার মাতা পিতা খুবই খুশি। দিব্যার ডায়েটের খেয়াল রাখেন নিনা , উনি বলেন দিব্যা জিতলে মনে হয় যেন আমি জিতেছি। দিব্যাএ একমাত্র অভিযোগ কেজরিওয়ালের উপর রয়েছে কারণ উনি সাহায্য করবেন বলেও করেননি। দাবি কেজরিওয়াল শুধু মাত্র নিজের ভোটব্যাঙ্কের কথা ভেবে কাজ করেন। কেজরিওয়াল রোহিঙ্গা ও অবৈধ বাংলাদেশীদের জল, বিদ্যুৎ ও রেশন নিয়ে চিন্তা করতে পারলেও কোনওয়েলথ গেমেসে মেডেল আনা একজন খেলোয়াড়কে সাহায্য করতে পারেন না।