Press "Enter" to skip to content

“DJ বাজওয়া দিয়া যোগী নে”- যোগী আদিত্যনাথের কাজে খুশি হয়ে শিবভক্তরা কি করলো জানলে অবাক হবেন।

বহুবছর পর দেশের সবথেকে বড় রাজ্য এক শক্তিশালী নেতার হাতে গিয়েছে। যে উত্তরপ্রদেশে দেশের জনসংখ্যার প্রায় ২০% মানুষ বাস করেন সেই উত্তরপ্রদেশের শাসন ক্ষমতা সামলাচ্ছেন । একসময় যে প্রদেশ গুন্ডারাজ্যে পরিণত হয়েছিল সেই প্রদেশকে উত্তম প্রদেশে পরিণত করার প্রতিজ্ঞা নিয়েছেন যোগী আদিত্যনাথ। ও মায়াবতীর শাসনকালে উত্তরপ্রদেশকে গুন্ডা শক্তি এবং ি শক্তির মূল উৎস বানিয়ে তোলা হয়েছিল কিন্তু যোগী আসার পর হতে থাকে উত্তরপ্রদেশের পরিবেশ।

আপনাদের জানিয়ে রাখি, শ্রাবন মাস শুরু হওয়ার সাথে সাথে অন্যান রাজ্যের মতো উত্তরপ্রদেশেও শিবভক্তরা বাবা ভোলানাথের মাথায় জল ঢালার জন্য রাস্তায় হাঁটা শুরু করেছেন। তবে অখিলেশ ও মায়াবতীর সময়কালের থেকে একটু বেশি আনন্দ উপভোগ করছেন ভক্তরা। আসলে অখিলেশের সরকার উত্তরপ্রদেশে কাবাড় যাত্রার জন্য DJ বন্ধ করে দিয়েছিল কিন্তু যোগীজি নিজে ঘোষণা করে জানিয়েছেন যে কাবাড় যাত্রায় ভক্তরা অবশ্যই DJ বাজাবে।

আর তারপরেই আনন্দে যোগী আদিত্যনাথের উপর খুশি হয়ে উনার নামের ও কাজের উপরেই DJ তৈরি করে বাজাতে শুরু করেছেন ভক্তরা। উত্তরপ্রদেশে এখন ‘DJ বাজাদিয়া যোগী নে, রাঙ্গ জমা দিয়ে যোগী নে। অখিলেশ নে হুকুম শুনায় থা, DJ পে ব্যান লাগায় থা। ছক্কে ছুটয়া দিয়া যোগী নে DJ বাজওদিয়া যোগী নে।’ এই গানেই মত্ত হয়েছেন ভক্তরা। তবে শুধু এই গান নয় যোগী আদিত্যনাথকে নিয়ে তৈরি হয়েছে আরো বেশ কিছু DJ, যার মাধ্যমে মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ জানাচ্ছেন শিবভক্তরা।

শুধু এই নয় তৈরি হয়েছে যোগী আদিত্যনাথের ছবি দেওয়া গেরুয়া টি-সার্ট যা পরে রাস্তায় আনন্দের সাথে হাঁটছেন বাবার ভক্তরা। আপনাদের জানিয়ে রাখি অখিলেশের সরকার এক সম্প্রদায়ের তোষণে এতটাই মনোনিবেশ করেছিলেন যে কিছু মুসলিমবহুল এলাকা দিয়ে ভক্তদের যাত্রা বন্ধ করে দিয়েছিলেন এমনকি বহুবার ভক্তদের উপর লাঠিচার্জ করিয়েছিলেন। কিন্তু যোগীজি সাফ জানিয়েছেন যে ভক্তরা যেকোনো এলাকা দিয়ে যেতে পারবে এবং তাদের সুরক্ষা নিশ্চিত করবে।