প্রধানমন্ত্রী মোদীর সাথে দেখা করে মনের কথা বলতে চান? তাহলে বিজেপি আপনার জন্য নিয়ে এলো সুবর্ণ সুযোগ।

মোদী ভক্তদের জন্য সুখবর!আপনিও যদি মোদী ভক্ত হয়ে থাকেন অথবা আপনার যদি নরেন্দ্র মোদীর ভক্ত হয়ে থাকেন অথবা ওনার সহিত সাক্ষাতে আগ্রহী হয়ে থাকেন তাহলে অতিশীঘ্রই নরেন্দ্র মোদীর ব্যক্তিগত আ্যপ (নমো আ্যপ)ডাউনলোড করতে হবে। নাহলে প্রধানমন্ত্রী মোদীর সাথে দেখা করার একটা বড়ো সুযোগ হাত ছাড়া হয়ে যেতে পারে। প্রধানমন্ত্রী মোদীর সাথে দেখা করে মনের কথা বলার একটা বড়ো সুযোগ করে দিচ্ছে বিজেপি।

এই আ্যপটি গুগল প্লে স্টোর ও আইওএস স্তরেও উপলব্ধ রয়েছে। এটি ইনস্টল করে রেজিস্ট্রেশন সম্পূর্ণ করলে আ্যপটি আপনাকে আপনার ইউসার আইডি ও পাসওয়ার্ড দেবে সেটির মাধ্যমে আপনাকে বিজেপি দলের জন্য কিছু অর্থ দান করতে হবে ।এই দানের অর্থ সর্বনিম্ন ৫ টাকা থেকে সর্বোচ্ছ ১০০০ টাকা পর্যন্ত। নমো আ্যপ এ টাকা দিলেই আপনি পাবেন একটা টি শার্ট ও একটা কফি মাগ।

আসলে নমো আ্যপে অর্থ দানের পর আপনি একটি রেফারেল কোড দেওয়া হবে ।এই কোডটিকে হোয়াটসঅ্যাপ, ইমেইল অথবা ম্যাসেঞ্জার এর মাধ্যমে ১০০ জনকে পাঠাতে হবে।যদি আপনার কোডটি ১০০জন ব্যবহার করে বিজেপিকে ডোনেশন দায় থলে আপনি পেয়ে যাবেন প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদীর সাক্ষাৎকার। যদি আপনার কোডটি কমপক্ষে ১০ জন দেখে থাকে তাহলে আপনি পেয়ে যাবেন নমো টি শার্ট এবং নমো কফি মগ।

বিজেপি দলের এই কর্মসূচীর উদেশ্য নরেন্দ্র মোদীর সহিত জনগণের সাক্ষাতের সহিত সুসম্পর্ক স্থাপন। আমেরিকার মতো দেশের রাষ্ট্রপতিরাও মানুষের সাথে সম্পর্ক দৃঢ় রাখার জন্য এই ধরণের পদ্ধতি অবলম্বন করে থাকে। সামনে লোকসভা নির্বাচন তার আগে প্রত্যেক পার্টি মানুষের বাড়ি বাড়ি গিয়ে চাঁদা চাই, কিছু পার্টির লোকজন তোলাবাজি করে পার্টি ফান্ড সংগ্রহ করে। কিন্তু বিজেপি এক্ষেত্রে সম্পুর্ন অন্য নীতি প্রয়োগ করছে। বিজেপি চাঁদার বদলে মানুষকে উপহার দিয়ে খুশি রাখতে উদ্যোগী হয়েছে।

Leave a Reply

Open

Close