Press "Enter" to skip to content

মটনের নামে হোটেল আর মাংসের দোকানে দেদার কুকুরের মাংস বিক্রি হচ্ছে কংগ্রেস শাসিত রাজ্যে

অনেকবারই এমন চাঞ্চল্যকর তথ্য সামনে এসেছে যে, অনেক বড়বড় হোটেলে মটনের নামে খাওয়ানো হচ্ছে। এবার এমনই এক মামলা কংগ্রেস শাসিত ের শহর থেকে আসছে। সেখানে কসাইখানায় কুকুরদের কেটে হোটেল আর মাংসের ে বিক্রি করা হচ্ছে।

ব্যাঙ্গালুরুর বিবিএইচবি ার্টমেন্ট ব্যাঙ্গালুরু রেসিডেন্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন তামিলনাড়ুর একটি সংস্থাকে এলাকা থেকে সরানোর কন্ট্রাক্ট দিয়েছে। শোনা যাচ্ছে কে, ওই কুকুরদের ধরে ধরে কসাইখানায় পাঠিয়ে তাঁদের মাংস হোটেল এবং মাংসের দোকানে বিক্রি করা হচ্ছে। রাজ্যের পশু কল্যাণ আধিকারিক হরিশ জানান, এই কথা থেকে অস্বীকার করা যাবেনা যে, কুকুরদের মেরে তাঁদের মাংস হোটেলে বিক্রি করা হচ্ছে। উনি জানান, এই সংক্রান্ত ব্যাপারে পুলিশদের অবগত করানো হয়েছে।

শোনা যাচ্ছে যে, এটা প্রথম মামলা না। এর আগেও অনেকবার এরকম মামলা সামনে এসেছে। অনেকবার কুকুরদের উধাও হওয়ার ঘটনাও ঘটেছে। পশু কল্যাণ আধিকারিক হরিশ জানান, এর আগেও অনেক রাস্তার কুকুর উধাও হয়েছে, আর তাঁদের মেরে তাঁদের মাংস বিক্রি করা হয়েছ। এই ঘটনা সামনে আসার পর স্থানীয় পুলিশের মধ্যে চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ বিবিএইচবি অ্যাপার্টমেন্ট ব্যাঙ্গালুরু রেসিডেন্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন এর বিরুদ্ধে মামলা দায়ের করে স্থানীয়দের কাছে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে।