in

বড়সড় সাফল্য সেনার, কাশ্মীরে সেনার এনকাউন্টারে খতম পুলওয়ামা হামলার মাস্টার মাইন্ড সাজ্জাদ

দক্ষিণ কাশ্মীরের পুলওয়ামা জেলার ত্রালে সেনার এনকাউন্টারে খতম তিন জৈশ-এ -মহম্মদ এর জঙ্গি। মৃত জঙ্গিদের সনাক্ত করেছে সেনা। মৃতদের মধ্যে একজন পাকিস্তানি জঙ্গিও ছিল, যার নাম সাজ্জাদ বলে জানা যায়। আপনাদের জানিয়ে রাখি পুলওয়ামা হামলায় জঙ্গি সাজ্জাদের গাড়ির ব্যাবহার করা হয়েছিল।

ঘটনাস্থল থেকে প্রচুর পরিমাণে হাতিয়ার আর বিস্ফোটক উদ্ধার করেছে সেনা। জঙ্গিদের থেকে উদ্ধার করা হাতিয়ার আর বিস্ফোটক জঙ্গি সংগঠন জৈশ এ মহম্মদের জানিয়েছে সেনা। সেনা ত্রালে জঙ্গিদের লুকিয়ে থাকার খবর পাওয়ার পর, রবিবার সকাল থেকে এলাকা জুড়ে তল্লাশি অভিযান চালায়।

ত্রালের পিংলিশ এলাকায় সেনার এনকাউন্টার শুরু হয়। এই অভিযানে সেনার সিআরপিএফ আর জম্মু কাশ্মীরের পুলিশের এসজিও জওয়ানেরা যুক্ত ছিল। সেনার এনকাউন্টারে খতম হয়েছে তিন জৈশ এর জঙ্গি। তিনজনের মধ্যে এক জঙ্গি পাকিস্তান এবং বাকিরা স্থানীয় ছিল বলে জানা যায়।

এনকাউন্টার শুরু হওয়ার পর স্থানীয় কাশ্মীরি যুবকেরা একত্রিত হয়ে সেনার উপর পাথর ছুঁড়ে জঙ্গিদের পালাতে সাহাজ্য করে। কিন্তু সেনা বল প্রয়োগ করে পাথরবাজদের পালাতে বাধ্য করে। এখনো পর্যন্ত দুই জঙ্গির দেহ উদ্ধার করেছে সেনা।

তৃণমূল আর সিপিএমে বড়সড় ভাঙন ধড়িয়ে প্রচুর যুব কর্মী সমর্থক যোগ দিলেন বিজেপিতে

কাশ্মীরের মেয়ে পাথরবাজদের দমনে নামছে CRPF এর মহিলা কামান্ডোর! পাথর ছুঁড়লেই দেওয়া হবে থার্ড ডিগ্রী!