Press "Enter" to skip to content

ব্রেকিং খবরঃ জম্মু কাশ্মীরে খতম এক জঙ্গি, আরও দুজনকে ঘিরে রেখেছে সেনা

জম্মু কাশ্মীরের বডগাঁও এলাকায় সেনা আর জঙ্গিদের মধ্যে সংঘর্ষ চলছে। সেনার এনকাউন্টারে এখনো পর্যন্ত এক জঙ্গির মৃত্যু হয়েছে। এবং আরও দুই জঙ্গিকে ঘিরে রেখেছে সেনা। বডগাঁও জেলার চাদুরা এলাকায় জঙ্গি আর সেনার মধ্যে ফায়ারিং চলছে। রিপোর্ট অনুযায়ী, সেনার ৫৩ রাষ্ট্রীয় রাইফেলস, সিআরপিএফ আর এসওজি বডগাঁও তে সংযুক্ত অভিযান চালিয়ে তল্লাশি অভিযান শুরু করেছিল।

এক বরিষ্ঠ আধিকারিক এর অনুযায়ী, সেনা গোপন সুত্রে খবর পেয়েছিল যে, ওই এলাকায় জঙ্গিরা লুকিয়ে আছে। যখনই সেনা জঙ্গিদের ঘিরে ফেলে তল্লাশি অভিযান শুরু করেছিল, তখনই জঙ্গিরা সেনার উপর গুলি চালাতে শুরু করে দেয়। সেনার সুত্র অনুযায়ী, ওই এলাকায় দুই থেকে তিন জঙ্গি লুকিয়ে আছে। তাঁদের মধ্যে এক জঙ্গিকে খতম করেছে সেনা। এখনো সেনা আর জঙ্গিদের মধ্যে সংঘর্ষ চলছে।

আরেকদিকে দুদিনের সফর করে জম্মু কাশ্মীর সেরে শুক্রবার দিল্লী ফিরেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। উনি শুক্রবার লোকসভায় জম্মু কাশ্মীরের পরিস্থিতি নিয়ে রিপোর্ট দেন। উনি বলেন, জম্মু কাশ্মীরে সন্ত্রাসবাদ পাকিস্তানের জন্যই সৃষ্টি হচ্ছে। উনি বলেন, সন্ত্রাসবাদের বিরুদ্ধে আমাদের সরকারের জিরো টলারেন্স নীতি চলবে। উনি পরিস্কার জানিয়ে দেন যে, সন্ত্রাসবাদের মূল যেখানে, আমরা সেখানে ঢুকে মারব। উনি সংসদে বলেন, জম্মু আর কাশ্মীরে ১৩২ বার ৩৫৬ ধারা জারি করা হয়েছে। এর মধ্যে কংগ্রেস ৯৩ বার ৩৫৬ ধারা জারি করেছে।