Press "Enter" to skip to content

দমদম লোকসভা কেন্দ্র থেকে বিজেপির প্রার্থী হতে চলেছেন এই বিশিষ্ট হিন্দুত্ববাদী সাংবাদিক …

দেশ, উন্নয়ন, সুরক্ষা, আর হিন্দুত্ব এবারের নির্বাচনে বিজেপির প্রধান হাতিয়ার হতে চলেছে এগুলোই।  এছারা বাকি ইস্যুতেও বিশেষ নজর রাখছে বিজেপি। সম্প্রতি এরাজ্যে বিজেপির পাল্লা ভারি হতে দেখা যাচ্ছে। বিভিন্ন দল থেকে সাংসদ এবং বিধায়কেরা বিজেপিতে এসে নাম লেখাচ্ছেন।

গতকাল তৃণমূল ৪২ জন প্রার্থীর নাম ঘোষণা করেছে। ৪২ জন প্রার্থীর মধ্যে চমক হিসেবে টলিউডের দুই বিখ্যাত নায়িকাকে দেখাচ্ছে তাঁরা। তৃণমূল আগাগোড়াই ফেম দেখিয়ে ভোট নেওয়াতে দক্ষ। তাই রাজনীতি সমন্ধ্যে জ্ঞান থাকুক আর না থাকুক, উন্নয়ন করতে পারুক আর না পারুক, শুধু মাত্র লোক টানার জন্য টলিউডের নায়ক নায়িকাদের ধরে ধরে টিকিট দিয়েছে তৃণমূল।

তবে এবার তৃণমূলের বিপরীত রাস্তায় হাঁটতে চলেছে বিজেপি। এবার আর অভিনেতা/গায়কদের টিকিট দেবেনা বলে জানা যাচ্ছে বিজেপি সূত্র থেকে। বিজেপি এবার কাজের মানুষকেই টিকিট দিতে চায়। আর এটা স্পষ্ট করে দিয়েছে বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ।

এবার সেই ক্রমেই প্রার্থী তালিকায় বড়সড় চমক দিয়ে দমদম থেকে বিশিষ্ট সাংবাদিক এবং হিন্দুত্ব নিয়ে লড়া সঙ্ঘের আদর্শে আদর্শিত রন্তিদেব সেনগুপ্ত কে টিকিট দিয়তে চলেছে বিজেপি। এরাজ্যে রন্তিদেব বাবুর অনেক ভক্ত আছে, যারা রন্তিদেব এর লেখা পড়তে খুবই ভালবাসেন এবং ওনাকে চরম শ্রদ্ধা ও করেন।

রন্তিদেব সেনগুপ্ত

রন্তিদেব আগে বর্তমান পত্রিকায় কাজ করতেন। কিন্তু ওনার হিন্দুত্ববাদী লেখার জন্য ওনাকে বর্তমান পত্রিকা ছাড়তে হয়। এবার উনি আমাদের সামনে একজন সাংসদ হিসেবে আসতে চাইছেন। বিজেপি সূত্র অনুযায়ী কোনরকম অঘটন না ঘটলে উনিই হবে দমদমে বিজেপির প্রার্থী।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.