Press "Enter" to skip to content

আবারও দিদির বাংলায় ” কলকাতা মেডিক্যাল কলেজে ” ভয়াবহ আগুন, আতঙ্কিত রোগী, পুঁড়ে ছাই একমাসের গচ্ছিত ওষুধ।

আরো একবার ভয়াবহ আগুনের ছোঁয়াই পশ্চিম বাংলার রাজধানী শহর কলকাতা। বুধবার সকালে ের(kolkata ) ওষুধের কাউন্টারে ভয়াবহ আগুন। পেয়ে ঘটনাস্থলে আসে দমকল বাহিনী। এমসিএইচ এর বিল্ডিংয়ে ভয়াবহ আগুনে তৎক্ষনাৎ ভয়ের পরিবেশ সৃষ্টি হয়। প্রশাসন কোনো ঝুঁকি না নিয়ে রোগীদের অন্যত্র সরানোর নির্দেশ দিয়েছে যার কাজ শুরু হইয়ে গিয়েছে। দমকলের ১০ টি ইঞ্জিন পাওয়ার পর হাজির হয়েছে প্রাঙ্গনে। পুরো বিল্ডিং খালি করার পক্রিয়া শুরু হয়েছে যার জন্য ইতিমধ্যে ২৫০ জন রোগীকে বিল্ডিং থেকে নামিয়ে আনা হয়েছে।

বাংলা খবর - কলকাতা মেডিকেল কলেজে আগুন (bengal News- kolkata medical college in Fire)
( in Fire)

জানিয়ে দি , ওষুধের কাউন্টারের পাশেই অক্সিজেনের গো ডাউন রয়েছে যার জন্য আগুনের রেশ কমানোয় তৎপর হয়েছে দমকল কর্মীরা। মেডিক্যাল কলেজের আগুনের ধোঁয়ায় যাতে কোনো রোগীর শ্বাসকষ্ট না হয় শ্রী দিকে লক্ষ রেখে বিউল্ডিংয়ের পেছন দিকে ২৫০ জন রোগীকে রেখে দেওয়া হয়েছে। কলকাতা মেডিক্যাল কলেজের আগুন নিয়ে আতঙ্ক সৃষ্টি হয়েছে রোগী ও রোগীর পরিবারের মধ্যে। পুঁড়ে ছাই হয়েছে কলকাতা মেডিক্যাল কলেজে একমাসের গচ্ছিত ওষুধ। অনেকে পশ্চিম বাংলার প্রশাসনের সচেতনতা ও দায়িত্ববোধ নিয়ে প্রশ্ন তুলেতো শুরু করেছেন।

বাংলা খবর - কলকাতা মেডিকেল কলেজে আগুন
– kolkata medical college in Fire)

বুধবার সকালে কলকাতা মেডিক্যাল কলেজের( kolkata medical college)এই বিল্ডিংয়ে আগুন লাগে যা নিয়ে আতঙ্কের পরিবেশ সৃষ্টি হয়। জানিয়ে দি, হেমাটোলজি, কার্ডিওলজি, এন্ডোক্রিনোলজি, গ্যাসট্রোএন্টেরোলজি, জেনারেল মেডিসিন এর মতো উল্লেখ্য বিভাগের রোগী ছিল মেডিক্যাল কলেজের এই বিল্ডিংয়ে ৷ প্রশাসনের নির্দেশে রোগীদের দ্রুত নামিয়ে আনা হলেও কয়েকজনকে জরুরি বিভাগে পাঠানো হয়েছে ও বাকিদের খোলা আকাশের নীচে রাখা হয় যা নিয়ে সমালোচনার মুখে পড়েছে পশ্চিমবঙ্গের সরকার ও প্রশাসন।