Press "Enter" to skip to content

রাম মন্দির নিয়ে বড়ো খবর!! জমি নিয়ে শিয়াওয়াকফ বোর্ড নিলো বড়ো সিদ্ধান্ত।

দেশে মোদী সরকার আসার পর থেকে রাম মন্দির নির্মাণের জন্য উঠেপড়ে লেগেছে। রাম মন্দির তৈরী জন্য হিন্দুরা বহুদিন লড়াই চালালেও এখন অবধি রাম মন্দির নির্মাণ নিশ্চিত করা সম্ভব হয়নি। দেশে যতবার বিজেপি সরকার এসেছে ততবারই হিন্দুদের জন্য রাম মন্দির তৈরী করার লড়াই আরো তিব্র হয়েছে। যদিও বিজেপি পরিষ্কার জানিয়েছে যে রাম মন্দির নির্মাণ বিজেপির নির্বাচনের ইস্যু নয়। হিন্দুদের আস্থা ও দেশে কথা ভেবেই রামমন্দির নির্মাণ করতে চাই তারা।

অন্যদিকে কংগ্রেস আমলে বরাবর রামমন্দির ইস্যুকে দাবিয়ে দেওয়ার চেষ্টা করেছে শুধুমাত্র মুসলিম ভোটের লোভে। আপনাদের জানিয়ে রাখি রাম মন্দির নির্মাণের ব্যাপারে শুনানি এখন খুব জোরদার দিয়ে শুরু হয়েছে। রাম মন্দির নিয়ে একটা বড় খবর সামনে আসছে, শিয়া সেন্ট্রাল ওয়াক বোর্ড মুসলিমদের পাওয়া একতৃতীয়াংশ জমির উপর নিজেদের অধিকার জানিয়ে বলে বাবরি মসজিদ শিয়া ওয়াক বোর্ডের ছিল। শিয়া ওয়ার্কবোর্ড জানায় যে মুসলিমদের পাওয়া একতৃতীয়াংশ অংশ তারা দেশে শান্তি, সৌহার্দবোধ ও একটা বজায় রাখাতে হিন্দুদের মন্দির তৈরি করার জন্য প্রদান করতে চাই।

অন্যদিকে জমিয়তে উলেয়া হিন্দ এর তরফ থেকে উকিল রাজীব ধাওয়ান বাবরি মসজিদ ভাঙ্গায় জড়িত হিন্দুদের তালিবান বলে বদনাম করেন। এই মামলায় পরবর্তী শুনানি ২০ জুলাই হবে বলে জানা গিয়েছে। অন্যদিকে বিজেপির সভাপতি অমিত শাহ এর বক্তব্য ঘিরেও হৈচৈ শুরু হয়ে গিয়েছে। আসলে অমিত শাহ বলেন ২০১৯ নির্বাচনের আগে রামমন্দির নির্মাণ শুরু হয়ে যাবে। তাই দেশে রামমন্দির নির্মাণের ব্যাপারে দেশে আরো একবার আনন্দের মহল দেখাদিতে শুরু করেছে।