Press "Enter" to skip to content

রাতের অন্ধকারে কলকাতার বুকে তারকেশ্বরের মন্দিরে জল ঢালতে যাওয়া পূন্যার্থীদের উপর আক্রমণ করল জিহাদিরা!

ধর্মীয় উন্মাদীদের আখড়া হয়ে উঠছে এ রাজ্য। এর আগে শুধুমাত্র জয় শ্রী রাম বলার জন্য শাসক দল আশ্রিত দুষ্কৃতীদের হাতে কমপক্ষে ১০ জনকে প্রাণ হারাতে হয়েছে এরাজ্যে। এমনকি রামনবমীর শোভা যাত্রার সময়েও রাজ্যের কয়েক যায়গায় দুষ্কৃতী হানার খবর পাওয়া গেছিল। বিশেষ করে উত্তর ২৪ পরগণা ভাটপাড়া, টিটাগড়ে এর আগে রামনবমীর দিনে রাম ভক্তদের উপরে হামলা খবর পাওয়া গেছিল। তাছাড়াও আসানসোলে রামনবমীর শোভাযাত্রায় রাম ভক্তদের উপরে জেহাদি হামলার দৃশ্য দেখতে পেয়েছি। আর এবার খাস কলকাতায় এরকম জেহাদি হামলার চিত্র দেখতে পেলাম।

প্রাপ্ত খবর অনুযায়ী, শনিবার রাতে কলকাতার CIT রোডের লিংটন স্ট্রিটের মুখে শিব ভক্তদের উপরে হামলা চালায় ৫ থেকে ৬০০ দুষ্কৃতীরা। গতকাল তারকেশ্বরে ভোলে বাবার মাথায় জল ঢালার জন্য বাড়ি থেকে বেড়িয়েছিল একদল শিব ভক্ত। তাঁরা CIT রোডের লিংটন স্ট্রিটের মুখে পৌঁছাতেই তাঁদের উপরে হামলা চালায় দুষ্কৃতীরা। হামলার সময় দুষ্কৃতীরা চিল্লিয়ে চিল্লিয়ে বলছিল, ‘এটা বাংলা, এখানে শিব আর রাম নাম করতে দেবো না। যদি তাও করিস তাহলে তোদের খুন করব।”

এই ঘটনার পর বেনিয়াপুকুর থানাতে অভিযোগ দায়ের করতে যায় শিব ভক্তেরা, কিন্তু সেখানেও দুষ্কৃতীরা এসে ভয় দেখায় অভিযোগ দায়ের না করার জন্য। কিন্তু সবরকম ভয় উপেক্ষা করে শিব ভক্তেরা থানায় অভিযোগ দায়ে করেন।