Press "Enter" to skip to content

কেজরিবাল যেটা ৫ বছরে করতে পারেনি গম্ভীর ১ মাসে করে দেখালেন! মহিলাদের সুরক্ষার জন্য লাগালেন CCTV ক্যামেরা

ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার তথা পূর্ব দিল্লী থেকে বিজেপির সাংসদ গৌতম গম্ভীর নিজের সংসদীয় এলাকায় ২৩ জুন সিসিটিভি ক্যামেরা লাগান। অপরাধ কমাতে আর মহিলাদের সুরক্ষার জন্যই এই পদক্ষেপ নিয়েছেন সাংসদ গৌতম গম্ভীর। উনি সিসিটিভি লাগানোর ভিডিও টুইটারে পোস্ট করে দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবালের উপর আক্রমণ করেন।

নিজের সংসদীয় এলাকায় সিসিটিভি লাগানোর পর গৌতম গম্ভীর টুইট করে লেখেন, ‘ভগবান এবার আরও কাছে থেকে দেখবে। আমার মা আর বোনেদের সুরক্ষা এবং এলাকায় অপরাধ দমনের জন্য আমি আজ নিজের সংসদীয় এলাকায় সিসিটিভি লাগানোর কাজ শুরু করলাম। থ্যাংকইউ হক আই সিস্টেম। আর মাফলার ওয়ালা সাহেব জি, আমার একটা ক্যামেরা আপনার মিথ্যা প্রতিশ্রুতির দিকে ফোকাস করা আছে।

AAP নেতাদের উপর হামলা করে গৌতম গম্ভীর বলেন, ‘ স্যার জি গ্যাঙের আমার প্রিয় বন্ধুরা, যারা গতকাল রাতে ষড়যন্ত্র রেধে আজ সকালে নাস্তা সেরেছেন, তাঁরাও দেখুন। আমার অনুরোধের পর এই হক আই সিসিটিভি সিস্টেম লাগানো হচ্ছে। দয়া করে কিছু মন্তব্য করুন।”

বিজেপি সাংসদ হক আই সিস্টেম এর তরফ থেকে জারি করা একটা চিঠিও শেয়ার করেন। যেখানে লেখা ছিল, ‘ডিয়ার স্যার, পূর্ব দিল্লীর মানুষের সেবার জন্য আপনাকে ধন্যবাদ জানাই। আপনার সাথে যেমন কথা হয়েছিল, আমরা ইলেক্ট্রনিক সিকিউরিটি সিস্টেমে কাজ করি। মহিলাদের সুরক্ষার জন্য সিসিটিভি ক্যামেরা লাগানোর আপনার ইচ্ছেকে পূরণ করার জন্য আমরা কিছু কাজ করতে চাই। আমরা আপনার লোকেশনে ৫০ টি ক্যামেরা লাগাতে ইচ্ছুক। এটা আমাদের জন্য সন্মানের ব্যাপার হবে। আপনার সহমতি পাওয়ার তিন চার সপ্তাহের মধ্যে সিসিটিভি লাগিয়ে দেওয়া হবে।”

আপনাদের জানিয়ে রাখি, গৌতম গম্ভীরের তরফ থেকে লোকসভা নির্বাচনের সময় ২৪ টি প্রতিশ্রুতির মধ্যে সিসিটিভি ক্যামেরা লাগানোও একটা প্রতিশ্রুতি ছিল।

you're currently offline