Press "Enter" to skip to content

মোদীকে ১ টাও ভোট দেবেন না, মোদী পুনরায় এলে দেশ ধ্বংস করে দেবে:দেব গৌড়া, দেশের পূর্ব প্রধানমন্ত্রী।

পূর্ব প্রধানমন্ত্রী এবং জেডিএস অধ্যক্ষ H.D. Deve Gowda  লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে বড়ো মন্তব্য করে দিয়েছেন।  এইচ. ডি. দেব গৌড়া শনিবার আশঙ্কা প্রকাশ করে বলেছেন যে মোদী প্রধানমন্ত্রী হলে দেশ নষ্ট করে দেবে। নরেন্দ্র মোদী পুনরায় ক্ষমতায় এলে নাকি দেশ ও দেশের সংবিধান ধ্বংস হয়ে যাবে এমন আশঙ্কা প্রকাশ করেছেন দেশের পূর্ব প্রধানমন্ত্রী তথা জেডিএস সভাপতি এইচ. ডি. দেব গৌড়া।

কংগ্রেস ও JDS এর এক সংযুক্ত জনসভা থেকে উনি বলেন, ২৮২ টি আসন জেতার অহংকারে নরেন্দ্র মোদী দেশকে শেষ করতে আসছে। এইচ. ডি. দেব গৌড়া তার ভাষার মর্যাদা হারিয়ে বলেন, চোর নরেন্দ্র মোদী দেশ ও দেশের সংবিধান নষ্ট করে দেবে।এইচ. ডি. দেব গৌড়া বলেন, নরেন্দ্র মোদী দেশকে এক ধর্মের করতে চাইছে। দেশ একটা ধর্মের মানুষের নয়, দেশ সবার সেটা ইসলাম হোক বা খ্রিষ্টান হোক।

উনি আরো বলেন, আমি জনতার কাছে হাতজোড় করে বলছি মোদীর ভণ্ডামিকে চিনতে শিখুন। যদি ভুল করেও আবার মোদী প্রধানমন্ত্রী হন তবে দেশ শেষ হয়ে যাবে। আম্বেদকরের লেখা সংবিধান মোদী শেষ করে দেবে, তাই মোদীকে একটাও ভোট নয়। উনি বলেন আমি আমি আমার অনুভব থেকে এটা বলতে পারি যে দেশের ব্যাবস্থাগুলিকে ধ্বংস করার কাজ চলছে। আমি এটা নিয়ে অনেক উদাহরন দিতে পারি।

One Comment

  1. Devender Singh Devender Singh

    Mr. Devagauda is himself lost his knowledge, long back , now what he is doing only to create future of his next generation , so his words are not important to this generation of voters because they are much more intelligent then him

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *