Press "Enter" to skip to content

যোগী আদিত্যনাথ পৌঁছানো মাত্র জয় শ্রী রাম ধ্বনিতে কেঁপে ওঠল পুরুলিয়ার মাটি! যোগী আদিত্যনাথ বললেন..

আজকের সময়ে তথাকথিত সেকুলারিজমের রাজনীতিতে ডুবে যাওয়া পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে পশ্চিমবঙ্গ আসা থেকে আটকানোর জন্য ভরপুর প্রয়াস করেছিলেন। হিন্দুত্ববাদীর ফায়ারব্র্যান্ড নেতা যোগী আদিত্যনাথকে আটকানোর জন্য মমতা ব্যানার্জীর সরকার সবরকম চেষ্টা করেন। কিন্তু যোগী আদিত্যনাথ প্রমান করে দেন যে উনাকে আটকানো শুধু কঠিন নয়, পুরো অসম্ভব ব্যাপার। আজ পুরুলিয়ায় সভার জন্য মমতা ব্যানার্জীর সরকার যোগী আদিত্যনাথকে হেলিকপ্টার নামতে অনুমতি দেয়নি। মমতা ব্যানার্জী যোগী আদিত্যনাথের রাস্তা আটকে দিলেও, যোগী আদিত্যনাথ নিজের রাস্তা নিজেই তৈরি করে নেন। যোগী আদিত্যনাথ নিজের হেলিকপ্টার ঝাড়খণ্ডের বোকারোতে ল্যান্ড কোরআন এবং সেখান থেকে সড়ক পথে পুরুলিয়া পৌঁছে যান। পুরুলিয়া পৌঁছে যোগী আদিত্যনাথ বিশাল জনসভাকে সম্বোধিত করেন।

যোগী আদিত্যনাথ পুরুলিয়া পৌঁছানো মাত্র বঙ্গের ভূমি জয় শ্রী রাম ও ভারত মাতাকি জয় শ্লোগানের শব্দে মুখরিত হয়ে উঠে। যোগী আদিত্যনাথ নিজে হাজার হাজার মানুষের সামনে ” গর্বের সাথে বলো আমি হিন্দু” এই বার্তা বলে সকলকে সম্বোধন করেন। যোগী আদিত্যনাথ বলেন এটাই সেই মাটি যেখানের মানুষ দেশকে পরাধীনের বন্ধন থেকে দেশকে মুক্ত করে। যোগীজি বলেন, মমতার সরকার মহরমের অনুমতি দেয় কিন্তু দুর্গাপূজার উপর লাগাম লাগিয়ে দেয়। পশ্চিমবঙ্গকে এই কুশাসন থেকে মুক্তি দেওয়া অতি আবশ্যক।

যোগী আদিত্যনাথ মমতা ব্যানার্জীকে সতর্ক করে বলেন যেদিন পশ্চিমবঙ্গে ভারতীয় জনতা পার্টির ক্ষমতা আসবে সেদিন তৃণমূলের গুন্ডাদের গলায় ফাঁসি ঝুলিয়ে দেওয়া হবে। বিজেপি শাসিত রাজ্যে গুন্ডারা নিজেদের প্রাণের ভিক্ষা করে। যোগীজি বলেন, বাংলা স্বাধীনতার প্রতীক আর আরো একবার মানুষকে কুশাসনের বিরুদ্ধে লড়াই করার জন্য দাঁড়াতে হবে। যোগী আদিত্যনাথ বলেন বাংলায় বিজেপি কার্যকর্তাদের লাগাতার হত্যা করা হয়েছে, ধার্মিক দিক থেকে হিন্দুদের উপর উৎপীড়ণ করা হয়েছে, হিন্দুদের আস্থাকে পদলেহিত করা হয়েছে, কিন্তু আর সেটা করতে দেওয়া যাবে না।

যোগী আদিত্যনাথ বলেন এবার বাংলার মানুষ ভারতীয় জনতা পার্টির সমর্থনে এগিয়ে আসবে এবং পুন্যভূমি পশ্চিমবঙ্গে পদ্ম ফোটাবে। নিজের ভাষণ শেষ যোগী আদিত্যনাথ বাংলার মাটিকে কোটি কোটি প্রমান জানান এবং জয় শ্রী রাম শ্লোগান দেন।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.