Press "Enter" to skip to content

অনুব্রতর টাঙানো মশারি ছিঁড়ে শতাধিক তৃণমূল কর্মী যোগ দিলেন বিজেপিতে

লোকসভা ভোটের আগে একদিকে অনুব্রত নকুল দানার দাওয়াই দিচ্ছেন, আরেকদিকে অনুব্রতকেই নকুল দানা খাইয়ে বীরভূম ছাড়ানোর হুঁশিয়ারি দিচ্ছেন বিজেপির প্রার্থী দুধকুমার মণ্ডল। একদা পঞ্চায়েত ভোটে বীরভূমকে বারুদের স্তুপ বানিয়ে রাখা অনুব্রতকে এবার সামনা সামনে টক্কর দিতে চলেছে বীরভূম লোকসভা বিজেপির প্রার্থী দুধকুমার মণ্ডল।

দুধকুমার মণ্ডলের সাথে পায়ে পা মিলিয়ে কাজ করছেন বীরভূম বিজেপির জেলা সভাপতি রামকৃষ্ণ রায় এবং সম্পাদন কালাসোনা মণ্ডল। বীরভূমে বিজেপির জয়ধ্বজা ওড়াতে তাঁরা আশাবাদী। একদিকে লোকসভা ভোটের ঘোষণা হওয়ার পরেই রাজ্যের চারিদিক থেকে ের ঘর ভাঙার আসছে। আবার গোদের উপর বিষফোঁড়া হয়ে দাঁড়িয়েছে ের প্রাক্তন বিধায়ক অর্জুন সিং। তিনি গতকাল রিষরার একটি জনসভা থেকে ঘোষণা করেন যে, ২৩শে মে ভোট গণনার পর এরাজ্যে ের পতন হবে। থেকে ১০০ বিধায়ক যোগ দেবেন বিজেপিতে। সবার লিস্ট মুকুল রায়ের কাছে আছে বলে জানান তিনি।

আবার তৃণমূলের শক্ত ঘাঁটি বীরভূমেও এবার ধস নামল। অনুব্রতর টাঙানো মশারি ছিঁড়ে তৃণমূলের ২০০ কর্মী যোগ দিলেন বিজেপিতে। দুবরাজপুরে বিজেপির নতুন অফিস উদ্বোধনী অনুষ্ঠান ছিল। দুবরাজপুরের খয়রাশোল ব্লকের হজরতপুর গ্রাম পঞ্চায়েতে বিজেপির নতুন অফিস উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বীরভূম জেলার সভাপতি রামকৃষ্ণ রায় এবং সম্পাদক কালাসোনা মণ্ডল।

বীরভূম বিজেপির এই দুই দাপুটে নেতার হাত ধরেই এদিন বিজেপিতে যোগ দেন তৃণমূলের ২০০ কর্মী। তাঁদের হাতে দলীয় পতাকা তুলে দেন বীরভূম জেলার বিজেপি সভাপতি রামকৃষ্ণ রায়।

8 Comments

Leave a Reply

Your email address will not be published.