Press "Enter" to skip to content

রাহুল গান্ধীর সভায় ভিড় জমা করতে কংগ্রেস করলো এমন জঘন্য কাজ, যে পুরো দেশ করলো ছিঃ ছিঃ!

সামনে লোকসভা নির্বাচন যার জন্য দেশের সমস্ত রাজনৈতিক দলগুলি নিজ নিজ প্রচারে নেমে পড়েছে। তবে এই নির্বাচনী জলবায়ুতে একটা জিনিস স্পষ্ট যে দেশে মোদী সরকারের জনপ্রিয়তা লাগাতার বেড়েই চলেছে, অন্যদিকে বাকি দলগুলির লোকপ্রিয়তার উপর ঘাটতি এসেছে। বিশেষ করে মোদী সরকার ২০১৯ এর যে বাজেট পেশ করেছে তা দেশের বহু মানুষের মন জয় করে নিয়েছে। এর ফলে নরেন্দ্র মোদীর মতো নেতাদের সভাতে ভিড় নিয়ন্ত্রণ করা যাচ্ছে না, অন্যদিকে বাকি রাজনৈতিকদলগুলি তাদের সভা পূরণ করার জন্য মানুষকে ডিমভাত, বিরিয়ানির লোভ দেখিয়ে জমায়েত করছে। এমনকি দেশের সবথেকে পুরানো রাজনৈতিক দল কংগ্রেস পর্যন্ত তাদের সভা পূরণ করতে হিমশিম খাচ্ছে। সম্পতি কংগ্রেস পার্টি তাদের সভা পূরণ করতে গিয়ে এমন জঘন্য কাজ করেছে যা এখন সোশ্যাল মিডিয়ার চর্চার বিষয় হয়ে উঠেছে।

প্রাপ্ত খবর অনুযায়ী, কংগ্রেস পার্টি মধ্যপ্রদেশের ভুপালের জাম্বরী ময়দানে রাহুল গান্ধীর যে সভা আয়োজন করাহয়েছিল সেখানে মানুষ জমায়েত করার জন্য নেশাজাতীয় মাদক দ্রব্য বিতরণ করা হয়েছিল। রাহুল গান্ধীর সভার জন্য কংগ্রেস পার্টির কার্যকর্তারা লোকজন জমায়েতের প্রচেষ্টা করতে গিয়ে মানুষকে বিয়ারে বোতলের প্রলোভন দেখিয়ে এনেছিল।

কংগ্রেস পার্টির কার্যকর্তারা নিজ নিজ এলাকার মানুষজনকে বাসে চাপিয়ে নিয়ে তাদের জাম্বরী ময়দানে জমায়েত করেছিল এবং এক তাম্বুর নীচে তাদেরকে বিয়ারের বোতল দেওয়া হয়েছিল। বিয়ারের বোতলের দেওয়ার এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে। এই ঘটনার সাথে ভুপালের সবথেকে বড় মদ ব্যাবসায়ীর নামও জড়িয়ে পড়েছে। যে স্থানে মানুষের মধ্যে বিয়ার বিতরণ করা হচ্ছিল সেখানে ওই মদ ব্যাবসায়ীর গাড়ি লক্ষ করা গেছে এবং গাড়িতে কংগ্রেস পার্টির পতাকাও লাগানো ছিল।

ঘটনা নিয়ে দেশের মেইন স্ট্রিম মিডিয়া নিশ্চুপ হয়ে থাকলেও লোকাল টিভি চ্যানেল ও সংবাদ মাধ্যম এই খবর জনগণ পর্যন্ত পৌঁছে দিয়েছে। পুলিশ ঘটনার তদন্ত করার পূর্ন আশ্বাস দিয়েছে। অন্যদিকে বিজেপির নেতারা ঘটনা নিয়ে কংগ্রেসের কার্যকর্তাদের উপর আক্রমন করেছে এবং রাহুল গান্ধীকে এর জন্য সরাসরি দোষারোপ করেছে।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.