Press "Enter" to skip to content

ভারতে মোদী বা BJP সরকার থাকলে ফিরে যাবো না: জাকির নায়েক, ইসলামিক ধর্মপ্রচারক।

ইসলামিক স্কলার(ইসলাম ধর্মের বিশেষজ্ঞ) ও ীদের ধর্মগুরু বাংলাদেশের রাজধানী ঢাকাতে হওয়া আতঙ্কবাদী হামলার পর থেকে পলাতক। ঢাকায় আতঙ্কবাদী হামলার হওয়ার পর জাকির নায়েকের সাথে আতঙ্কবাদের সংযোগ পাওয়া যায়। এর পর থেকে জাকির নায়েক ভারত ছেড়ে পালিয়েছে। জাকির নায়েক বলেছে, যতদিন পার্টির সরকার থাকবে ততদিন পর্যন্ত সে ভারতে ফিরবে না। সম্প্রতি জাকির নায়েক সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সামনে এসে একথা বলেছে।

জাকির নায়েক বলেছে, সে ভারতে তখনই ফিরবে যখন ভারতে BJP সরকার থাকবে না। অর্থাৎ জাকির নায়েকের বিশ্ রয়েছে যে ভারতে BJP সরকার সরে গেলে কেউ আর তার দিকে আঙ্গুল তোলার সাহস পাবে না। BJP ক্ষমতা থেকে সরে গেলেই জাকির নায়েক ভারতে এসে নিজের গতিবিধি চালাতে পারবে এবং ইসলামের নামে বেশি সংখ্যায় আতঙ্কবাদী তৈরি করতে পারবে। জাকির নায়েক ইসলামের নামে যুবকদের ব্রেন ওয়াশ করে তাদেরকে গাজবা-এ-হিন্দ, গাজবা-এ-আলমের স্বপ্ন দেখায়। জান্নাতের লোভ দেখিয়ে যুবকদের আতঙ্কবাদী করে নিজে কোটি লুট করে জাকির নায়েক।

জাকির নায়েক সোশ্যাল মিডিয়ায় সামনে এসে এটাও বলেছে যে ইসলামিক পেগম্বর মহম্মদ একজন ব্যাবসায়ী ছিলেন। জাকির নায়েক দি উইক নামক এক পত্রিকার কাছে ইন্টারভিউ দেওয়ার সময় একথা বলেছে। জাকির বলেছে, মোদী আমাকে ভয় দেখাচ্ছে যতদিন BJP সরকার থাকবে ততদিন আমি ভারত যাবো না। যতদিন ভারত দেশের প্রধানমন্ত্রী থাকবে ততদিন সে ভারতে আসবে না বলে জানায়।

দেশে সরকার ক্ষমতায় এলে সে ভারত ফিরবে কিন্তু মোদী/বিজেপি থাকলে সে ভারত ফিরবে না। জাকির নায়েক নিজেকে শান্তির দূত বলে ঘোষণা করে এবং মোদী ভয় দেখাচ্ছে বলে অভিযোগ তোলে। প্রসঙ্গত জানিয়ে দি, এটা সেই জাকির নায়েক যে বলতো একজন সাচ্চা মুসলিম আল্লাহ ছাড়া কাউকে ভয় পায় না। কিন্তু এখন সেই জাকির নায়েক নিজে মোদী ও BJP এর থেকে ভয় পেয়ে গেছে। মোদীর ভয়ে ভারতে প্রবেশ করার সাহস পর্যন্ত পাচ্ছে না জাকির নায়েক।