Press "Enter" to skip to content

আমি সাচ্চা মুসলিম এবং আমি গর্বের সাথে বলবো বন্দে মাতরম: নিঘাত আব্বাস, মুসলিম যুবতী।

যখন ভারত দেশ ভাগ হয়নি তখনও পাকিস্তানের লাহোরে বন্দে মাতরম নামক সংবাদপত্র প্রকাশিত হত। সেই সময় বন্দে মাতরম শব্দে ইসলামের কোনো ক্ষতি হত না, বা ইসলাম ধর্ম বিপদে পড়তো না। কিন্তু আজকের দিনে ভারতে বন্দে মাতরম বললে ইসলাম বিপদে পড়ে যায়। বিগত ১ দশক থেকে ইসলামিক কট্টরপন্থীরা বন্দে মাতরম শ্লোগান নিয়ে ব্যাপক হাঙ্গামা করেছে।
কয়েকদিন আগেই সমাজবাদী পার্টির এক নেতা শফিকুর রহমান লোকসভার সদস্যতার শপদ ের সময় ‘বন্দে মাতরম’ এর উপর আক্রমণ করেন।

শফিকুর রহমান বলেন, আমি বন্দে মাতরম বলব না, এটা ইসলামের বিরুদ্ধে। বন্দে মাতরম শ্লোগানকে শফিকুর রহমান ইসলামের মতে হা বলেন। শফিকুর রহমানের মতো ইসলামিক চরমপন্থীদের মতে বন্দে মাতরম বলা ইসলামে নিষেধ, এদের মতে ভারত দেশের জয় জয় করা যাবে না, দেশকে বন্দনা করা যাবে না। তবে এই সমস্ত ইসলামিক চরমপন্থীদের ্য জবাব দিয়েছেন এক সাহসী মুসলিম যুবতী।

এই মুসলিম যুবতীর নাম নিঘাত আব্, এই যুবতী কট্টরপন্থীদের উদেশ্য একটা ভিডিও প্রকাশ করেছে। India rag এর পাঠকদের এই ভিডিও অবশ্যই দেখা উচিত। নিঘাত আব্বাস বলেন, আমি একজন মুসলিম এবং আমি বন্দে মাতরম বলবো, যদি কোনো চরমপন্থীর সাহস থাকে তাহলে আমাকে আটকে দেখাক। এই যুবতী দেখিয়ে দেন যে সত্যিকারের মুসলিমরাও বন্দে মাতরম বলতে পারে। যারা এই শ্লোগানের বিরোধ করে তারা শুধুমাত্র কট্টরপন্থী এবং উন্মাদী।