Press "Enter" to skip to content

IB অফিসারের খুনে অভিযুক্ত তাহির হুসেইনকে সাত দিনের পুলিশি হেফাজতে পাঠাল আদালত

নয়া  আইবি অফিসার অঙ্কিত শর্মার (Ankit Sharma) হত্যায় অভিযুক্ত প্রাক্তন আপ (AAP) কাউন্সিলর তাহির হুসেইনকে (Tahir Hussain) নিয়ে দিল্লী আজ সন্ধ্যে বেলায় কড়কড়ডুমা ে নিয়ে যায়। শুনানির পর আদালত ওনাকে সাত দিনের জন্য পুলিশের রিমান্ডে পাঠিয়ে দেয়। উল্লেখ্য, তাহির হুসেইন বৃহস্পতিবার আত্মসমর্পণ করার জন্য যা, সেখানে ের টিম ওনাকে গ্রেফতার করে নেয়। আত্মসমর্পণ করার আগে তাহির হুসেইন আদালতে অগ্রিম জামিনের আবেদন করেন, কিন্তু আদালত সেই আবেদন খারিজ করে দেয়।

https://platform.twitter.com/widgets.js

প্রাপ্ত তথ্য অনুযায়ী, তাহির ২৪ থেকে ২৭ ফেব্রুয়ারি দিল্লীর মুস্তফাবাদে ছিল। আর তাহির হুসেইন দাবি করেছেন, হিংসার সময় আর তাঁর পরেও সে নিজের বাড়িতে ছিল না। প্রাপ্ত তথ্য অনুযায়ী, তাহির হুসেইনের শেষ লোকেশন দিল্লীর জাকির নগরে ছিল, এরপর তাঁর ফোন বন্ধ হয়ে যায়।

প্রাপ্ত তথ্য অনুযায়ী, এরপর তাহির তাঁর পুরনো নম্বর চালু করে আম আদমি পার্টির নেতাদের ফোন করা শুরু করে। আর এবার পুলিশ তাহিরের কল রেকর্ড খতিয়ে দেখছে এবং কল রেকর্ড অনুযায়ী তাঁকে জিজ্ঞাসাবাদ চালানো হবে।

দিল্লী হিংসায় যুক্ত থাকার অভিে অভিযুক্ত AAP থেকে সাসপেন্ড কাউন্সিলর তাহির হুসেইন দিল্লী হিংসায় যুক্ত থাকার সমস্ত অভিযোগ খারিজ করেছেন। এই বিষয়ে দিল্লী পুলিশ তাহিরের বয়ানের ভিত্তিতেও জিজ্ঞাসাবাদ চালাবে। দিল্লী পুলিশের এসিপি অজিত কুমার সিংলা জানিয়েছেন, ঘটনার তদন্তের সময় AAP নেতা তাহির হুসেইনের সমস্ত কথা শোনা হবে।