Press "Enter" to skip to content

কাশ্মীর ইস্যুতে ইমরান খানের উপর রেগে লাল তার প্রাক্তন বিবি! পাকিস্তানকে নষ্ট করছে ইমরান খান দাবি তার পূর্ব স্ত্রীর।

জম্মু কাশ্মীরের মামলায় শোক পালন করা পাকিস্তান নিজেই নিজের চক্রান্তে ফেঁসে চলেছে। পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে পৃথিবীর অনেক দেশের থেকে হতাশা পেতে হয়েছে আর এখন তো তিনি নিজের বাড়িতেই সমস্যায় পড়েছেন। ইমরান খানের পূর্ব পত্নী ও ব্রিটিশ পাকিস্তান পত্রকার  রহেম খানও এখন জম্মু কাশ্মীরের মামলায় পাকিস্তানি প্রধানমন্ত্রীর উপর আক্রমন করেছেন। রহেম খান ইমরানের উপর কাশ্মীরের উপর কুচুক্তি করার অভিযোগ লাগিয়েছে। ইমরান খান ঘুষ নিয়ে কাশ্মীরকে ভারতের হাতে তুলে দিয়েছেন বলে অভিযোগ এনেছে উনার পূর্ব পত্নী।

একটি ইন্টারভিউতে রহেম খান বলেছে যে কাশ্মীরে সাম্প্রতিক ঘটনাক্রমের কারণ হলো ইমরান খানের মধ্যে নির্ণয় নেওয়ার ক্ষমতার অভাব এবং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে খুশি করার চেষ্টা।
সমাচার এজেন্সি IANS অনুযায়ী , রহেম খান বলেছে যে আমাদের প্রথম থেকে শেখানো হয়েছে যে কাশ্মীর হবে পাকিস্তান, কিন্তু ইমরান খান কাশ্মীরের লেনদেন করে দেয়। রহেম খান ইমরান খানকে ঘেরাও করে আর তার এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভায়ারাল হয়ে যায়।

রহেম খান বলেন যে মোদী সেটাই করেছে যেটা উনি করবেন ঠিক করেছিলেন আর এটা করার জন্য তিনি জনআদেশ পেয়েছিলেন, অনুচ্ছেদ 370 কে সরানোর জন্য। কিন্তু ইমরান খান কিছু করতে পারলো না। রহেম বলে যে ইমরান বার বার বলছিল যে তিনি কাশ্মীরের মামলায় মোদির প্ল্যান জানত, তিনি যদি সত্যি জেনে থাকতেন তবে তিনি কিছু করলেন না কেন? বা আপনি একটানা তাকে ফোন করে কথা বলার চেষ্টা করেছিলেন।

আপনাদের জানিয়ে দি যে ইমরান খান ও রহেম খানের বিয়ে মাত্র একবছর টিকে ছিল (২০১৪-২০১৫)। রহেম খান তার পর থেকে একটানা টুইটারের মাধ্যমে ইমরান খানকে আক্রমন করেন। যখন থেকে ইমরান প্রধানমন্ত্রী হয়েছে সেদিন থেকে এটি আরো বেশি গতি  নিয়েছে। নিজের এই ইন্টারভিউ এর আগেও উনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে উনি ইমরান খানকে ঘেরাও করে এসছেন। নজর দেওয়ার বিষয় হলো ইমরান খান জম্মু কাশ্মীরের বিষয় অনেক দেশের কাছে দখল দেওয়ার আবেদন করেছেন। কিন্তু প্রতিবার তিনি হতাশার সম্মুখীন হয়েছেন এবং ভারত নিজের সিদ্ধান্তের উপর অটল রয়েছে।

you're currently offline