Press "Enter" to skip to content

কমলনাথ ঘনিষ্ঠের কাছ থেকে উদ্ধার হল কয়েক হাজার কোটি, আর কংগ্রেস দোষ চাপালো চৌকিদারের উপর!

সামনেই লোকসভা নির্বাচন আর এই সময়ে মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী ের ঘনিষ্ঠদের কাছ থেকে উদ্ধার হল কয়েক হাজার কোটি টাকার । আয়কর বিভাগের এই তল্লাশি অভিযানের পর দেশের রাজনৈতিক আবহাওয়া আরও গরম হয়ে উঠেছে।

বিজেপির রাষ্ট্রীয় মহাসচিব কৈলাস বিজয়বর্গিয় টুইট করে লেখেন, ‘মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী কমলনাথের সহায়কের ঘরে কোটি কোটি টাকার কালোধন উদ্ধার হয়। এই ঘটনা একটা জিনিষ প্রমাণ করে দিলো যে, যে চোর হয় সেই ের বিরুদ্ধে অভিযোগ করে।” আরেকদিকে মধ্যপ্রদেশের সভাপতি রাকেশ সিং বলেন, ‘আয়কর বিভাগ এমনি এমনিই কারও বাড়িতে হানা দেয়না। আর ের কাছে এর থেকে ভালো কিছুও আশা করা যায়না।”

বিজয়বর্গিয় নিজের টুইটের সাথে একটি ছবিও শেয়ার করেন, যেখানে টাকার বান্ডিলে ভরা দুটো ব্যাগ দেখা যাচ্ছে। আরেকদিকে কংগ্রেস কমলনাথের ঘনিষ্ঠদের বাড়িতে আয়কর বিভাগের তল্লাশির জন্য কেন্দ্রের সরকারকে আক্রমণ করেছে।

মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী কমলনাথকে এই ব্যাপারে জিজ্ঞাসা করা হলে, উনি এই ব্যাপারে কিছু জানেন না বলে এড়িয়ে যান।

রাজ্য কংগ্রেস মুখপাত্র নীলাভ শুক্লা একটি বয়ান জারি করে বলেন, ‘যেরকম ভাবে আজ আয়কর বিভাগ আমাদের বিরুদ্ধে তল্লাশি অভিযান চালিয়েছে। সেটাতে একটা জিনিষ স্পষ্ট যে, নির্বাচনী আচরণ বিঁধি লাগু হওয়ার পরেও রাজ্যের অফিসারদের কাঠপুতুলের মত ব্যাবহার করছে বিজেপি।” সূত্র থেকে পাওয়া অনুযায়ী, আয়কর বিভাগ চুরির অভিযোগে রবিবার কমলনাথ এর ঘনিষ্ঠ ব্যাক্তিদের বিরুদ্ধে দিল্লি আর মধ্যপ্রদেশে অবস্থিত ৫০ টি যায়গায় তল্লাশি অভিযান চালায়। যদিও কত টাকা উদ্ধার হয়েছে সেই নিয়ে এখনো কোন অফিসিয়াল স্টেটমেন্ট আসেনি।

10 Comments

  1. Hi there! I could have sworn I’ve visited this website before but after going through
    a few of the posts I realized it’s new to me.
    Anyhow, I’m certainly pleased I discovered it and I’ll be bookmarking it and
    checking back frequently!

Leave a Reply

Your email address will not be published.