in

৭১ বছর পর দেশ আজ পেলো ওয়ার মেমোরিয়াল, নাহলে তো আগে শুধু হত ইন্দিরা, নেহেরু, গান্ধী মেমোরিয়াল!

আপনি যেই ছবিটিকে দেখতে পাচ্ছেন, সেটা ঐতিহাসিক ছবি। এক ঐতিহাসিক মুহূর্ত। আজ ২৫শে ফেব্রুয়ারি ২০১৯ এ দেশ ওয়ার মেমোরিয়াল পেলো। দেশের রাজধানীতে একটাও ওয়ার মেমোরিয়াল ছিলনা। মোদী রাজে দেশের রাজধানীও ওয়ার মেমোরিয়াল পেলো।

নরেন্দ্র মোদী আজ ন্যাশানাল ওয়ার মেমোরিয়াল এর উদ্বোধন করলেন, আর সেই সময় উপস্থিত ছিল দেশের সেনাও। মোদী ওয়ার মেমোরিয়াল এর দ্বীপ জ্বালান, আর আজ থেকে এই দ্বীপ জ্বলতেই থাকবে। এই ওয়ার মেমোরিয়াল ভারতীয় সেনাদের স্মরণে আর তাঁদের বলিদানের কাহিনী শোনানোর জন্য বানানো হয়েছে। বিশ্বের সব দেশের ন্যাশানাল ওয়ার মেমোরিয়াল আছে, কিন্তু আমাদের দেশে ছিলনা।

৭১ বছর হয়ে গেছে ভারত স্বাধীন হয়েছে, অনেক যুদ্ধ লড়েছে আমাদের সেনা। আজ আমাদের সেনা একটার পর একটা ইতিহাস তৈরি করেছে। অনেক যুদ্ধেও জিতেছে,

কিন্তু এত কিছুর পরেও দেশে একটা ওয়ার মেমোরিয়াল ছিলনা! এই দেশে নেহেরু মেমোরিয়াল, রাজীব মেমোরিয়াল, ইন্দিরা মেমোরিয়াল, গান্ধী মেমোরিয়াল ছিল। আর তাঁর থেকেও বড় কথা এগুলো শুধু একটাই না, দেশের বিভিন্ন যায়গায় ছড়িয়ে ছিটিয়ে আছে।

নরেন্দ্র মোদী আসতেই দেশের বীর জওয়ানেরা এত বড় সন্মান পেলো। তাঁদের বলিদানকে সন্মান দিলেন প্রধানমন্ত্রী। নরেন্দ্র মোদী ক্ষমতায় আসার পরেই, সেনারা ONE RANK ONE PENSION এর সুবিধাও পেলো।

মোদী আসার পরে সেনারা বুলেট প্রুফ জ্যাকেট পেলো। মোদী আসার পরে সেনারা অত্যাধুনিক হেলমেট পেলো। মোদী আসার পরেই সেনারা নতুন রাইফেল পেলো। মোদী আসার পরেই সেনারা স্বাধীনতা পেলো। আর মোদী আসার পরেই দেশের বীর জওয়ানদের জন্য প্রথম ন্যাশানাল ওয়ার মেমোরিয়াল বানানো হল।

দেশপ্রেম জাগিয়ে তুলল কৃষকেরা, এবার টমেটো আর জলের পর এই জিনিষের জন্যও হাপিত্যেশ করবে পাকিস্তান

পাকিস্থানের দাদাগিরি বন্ধ! পাকিস্থানকে বাইপাস করে নতুন রুটে ভারতকে মাল পাঠাল আফগানিস্তান।