Press "Enter" to skip to content

ব্রেকিং খবর: জম্মুকাশ্মীরে ওষুধ ও রেশন জমা করার নির্দেশ জারি!দেশের যুবকেরা থাকুন প্রস্তুত।

আমেরিকার গোয়েন্দা সংস্থাগুলির কাছে বিশ্বের সর্বোচ্চ অ্যাক্সেস রয়েছে অর্থাৎ বিশ্বের গোপন থেকে গোপনতর তথ্য সবথেকে প্রথমে আমেরিকার কাছে পৌঁছে যায়। সম্প্রতি আমেরিকার রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প বলেছেন যে ভারত ও আমেরিকার পরিস্থিতি খুবই ভয়ঙ্কর হয়ে আছে। ডোনাল্ড ট্রাম্প এটাও বলেছেন ভারত কিছু বড় করতে চলেছে। আর এখন একটা বড় খবর সামনে আসছে। খবর এটাই যে ে রেশন এবং ওষুধ জমা করার নির্দেশ দেওয়া হয়েছে।

এর আগে ভারতের NSA চীন ছাড়া বাকি সমস্থ পরমাণু শক্তিসম্পন্ন দেশগুলির সাথে বার্তালাভ করেছে। ভারত এখন সৈন্য কার্যবাহী করার জন্য প্রস্তুত হচ্ছে এটা সকলের জানা। পাকিস্থানও এটা বুঝে নিয়েছে যে ভারত বড় কোনো কার্যবাহীর জন্য প্রস্তুত হচ্ছে, এটা নিয়ে পাকিস্থানে প্যানিক সৃষ্টি হয়েছে। পাক সরকার ভারতের গতিবিধিকে বুঝতে পেরে সতর্ক হতে শুরু করেছে।

জম্মুকাশ্মীরে সরকার রেশন ও ওষুধ জমা করছে , এর থেকে স্পষ্ট ইঙ্গিত পাওয়া যাচ্ছে যে বর্ডারে সরকার বড় লম্বা যুদ্ধের জন্য প্রস্তুতি নিচ্ছে। যুদ্ধে জওয়ানরা ঘায়েল হলে ওষুধের কোনো ঘাটতি না হয় তার দিকে খেয়াল রাখা হচ্ছে। একইসাথে খাবার ও জলের জন্যেও জোগানের ব্যাবস্থা  রাখতে হবে।

অনুমান করা হচ্ছে যে এই যুদ্ধ একদিনের সার্জিক্যাল স্ট্রাইক নয়,বরং আসল যুদ্ধ হবে। রেশন ও ওষুধের জোগান করা এটার সংকেত দিচ্ছে যে ভারত POK পাকিস্থানের থেকে ছিনিয়ে নেওয়ার জন্য লড়াই করতে পারে। আর এমন পরিস্থিতিতে দেশের সমস্থ যুবককে তৈরি থাকতে হবে। দেশ বলিদান চাইবে আর ভারত মায়ের সন্তানদের বলিদান দিয়ে পাকিস্থানের ইতিহাস ও ভূগোল বদলে দিতে হবে। ভারত যে কোনো সময় একশন শুরু করতে পারে বলে মনে করা হচ্ছে।দেশের যুবকদের কাছে আমাদের(India rag) অনুরোধ সকলেই শারীরিক, মানসিকদিক থেকে প্রস্তুত থাকুন। ২৪ ঘন্টা বা ৪৮ ঘন্টার মধ্যেই যুদ্ধ শুরু হয়ে যাবে এমনটা নয়, কিন্তু সরকারে গতিবিধি দেখে দেশের উচিত পস্তুতি নেওয়া।

6 Comments

Leave a Reply

Your email address will not be published.