Press "Enter" to skip to content

“ভারত বসবাস করার যোগ্য দেশ নয়, সন্তানদের নিয়ে আমি চিন্তিত! নোংরা দেশ ভারত: নাসিরউদ্দিন শাহ।

বাংলা ( ) : ভারতকে নিয়ে কুমন্তব্য করলেন !

বলিউডের কট্টরপন্থী অভিনেতারা কখনোই পাকিস্থানের সমর্থন করতে ও ভারতকে গালাগালি করতে পিছিয়ে থাকে না। বলিউডের অভিনেতা নাসিরউদ্দিন শাহ, যিনি ে টাকা অর্জন করেছেন, ের অন্ন খেয়েছেন তিনি এখন ভারতকে গালাগালি দিতে শুরু করেছে। তবে এটা কোনো নতুন ব্যাপার নয়, ে বসবাস করা যেকোনো ধার্মিক কট্টরপন্থী ভারতকে ঘৃণা করে। এরা শুধু ভারতকে ইসলামিক দেশ তৈরি করার জন্য ‘গজবা এ হিন্দ’ এ নিজেদের ভূমিকা পালন করছে। প্রত্যেক কট্টরপন্থী নিজ নিজ স্তরে ‘গাজবা এ হিন্দ’ এর জন্য লেগে পড়েছে।

আমির খানের পর এবার নাসিরউদ্দিন

স্মরণ করিয়ে দি, সাল ২০১৫ তে দেশবাসীর সামনে ভালোমানুষ সেজে থাকা আমির খানেরও আসল রূপ দেখা গেছিলো। জিহাদি আমির খান বলেছিলেন, ‘ দেশের বর্তমান অবস্থা দেখে আমি যখন আমার পত্নী কিরনের সাথে কথা বলি তখন কিরণ ভারত ছেড়ে অন্য কোনো দেশে চলে যাওয়ার কথা বলে, কারণ ভারত এখন থাকবার যোগ্য দেশ নয়, ভারত একটা অসহিষ্ণু দেশ।’ আর এখন সেই আমির খানের পথেই নাসিরউদ্দিন। ভারতের খেয়ে, ভারতে থেকে এতদিন টাকা কামানোর পর জিহাদি আমির খানের মনে হতে শুরু করেছে যে ভারত অসহিষ্ণু, আর এখন আমিরের পর আর এক জিহাদি অভিনেতা নাসিরউদ্দিনেরও ভারতকে অসহিষ্ণু বলে মনে হচ্ছে।

ভারত দেশকে সরাসরি গালি গালাজ করলেন নাসিরউদ্দিন

কিছুমাস পরেই লোকসভার নির্বাচন তার মধ্যে নাসিরউদ্দিন এর মত লোকেরদের মন্তব্য সামনে আসা অবাস্তবিক কিছু নয়। এই জিহাদি ফিল্মবাজ প্রথমত মিডিয়া ও জনগণের দৃষ্টি আকর্ষণ করার জন্য বিরাট কোহলিকে গালি গালাজ করে। এরপর মিডিয়া ও জনগণ যে নাসিরুদ্দিনের উপর দৃষ্টি ফোকাস করে সেই নিজের আসল এজেন্ডা তথা ভারত দেশকে নোংরা দেশ বলে গালি দিতে শুরু করে। নাসিরউদ্দীন বলেন, ভারত বসবাস করার মতো দেশ নয়, আমি আমার বাচ্চাদের নিয়ে চিন্তিত যে ভারত দেশে তাদের কি হবে।

Nasiruddin Shah

হিন্দু, গো মাতা ও হিন্দু সংগঠনগুলিকে আক্রমণ করলেন

জিহাদি নাসিরউদ্দিন বলেন, ভারতে মানুষের থেকে গাই এর বেশি সম্মান। অবশ্য নিয়ম, আইন ভেঙে গো হত্যাকারী জিহাদীদের উপর কিছুই বলেনি নাসিরউদ্দিন। নাসিরউদ্দিন বলেছেন, ভারতে থাকা খুবই মুশকিল, একজন মুসলিম হিসেব আমার মনে এই চিন্তা থাকে যে আমার বাচ্চাদের ভবিষ্যৎ এখানে কি হবে। ভারত দিন দিন বিপদজনক দেশ হয়ে যাচ্ছে এবং ভারতে আমার সন্তানদের ভবিষৎ কি হবে তাই নিয়ে আমি চিন্তিত।

বিরাট কোহলিকে আক্রমণ করার পর এখন ভারত দেশকে গালিগালাজ করছেন নাসিরুউদিন

কিছুদিন আগেই নাসিরউদ্দিন বিরাট কোহলির ব্যাবহার নিয়ে প্রশ্ন তুলেছিলেন এবং সবথেকে খারাপ ব্যাবহারের ব্যাটসম্যান বলেছিলেন। তবে বিরাট কোহলিকে আক্রমণ করার আসল উদ্দেশ্য ছিল মিডিয়া ও জনগণের দৃষ্টি তার প্রতি আকর্ষণ করা। যাতে ভারতকে দেওয়া গালি বেশি সংখ্যক মানুষের কাছে পৌঁছাতে পারে। নাসিরউদ্দিন যত ধন, সম্পত্তি, সম্মান কামিয়েছেন পুরোটাই এই ভারত দেশে এবং ভারতীয়দের দৌলতে। কিন্তু জিহাদিদের কাছে দেশের থেকে ধর্ম বড়ো, তাই এর নিজেদের এজেন্ডা চালানোর জন্য ভারত দেশকে গালি দেওয়ার আগেও ভাবে না। অবশ্য দেশে যখন কংগ্রেস শাসন ছিল এবং প্রতি বছর দেশের বড়ো বড়ো শহরে বোম ব্লাস্ট, 26/11 এর মতো ঘটনা ঘটতো তখন নাসিরউদ্দিন ভারতকে থাকার জন্য অযোগ্য দেশ মনে করতেন না। কিন্তু এখন মোদী আমলে ভারতে আতঙ্কবাদী হামলা হওয়া বন্ধ হয়ে গেছে, আতঙ্কবাদীদের ঘুম উড়িয়ে দেওয়া হয়েছে তখন এই জিহাদি ফিল্মবাজদের মনে হচ্ছে ভারত বিপদজনক দেশ।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published.