Press "Enter" to skip to content

কংগ্রেসে যোগ দিয়েই উর্মিলা আখতার বললেন- মোদীর জন্যেই দেশে অসহিষ্ণুতা বেড়ে গেছে।

কংগ্রেস রাজে মুম্বাইতে যখন ২৬/১১ হামলা হয়েছিল তখন ১৫০ জন ভারতীয় বলিদানি হয়েছিলেন। কিন্তু সেই সময় উর্মিলা আখতার মিরের কোনো সমস্যা হয়নি। সেই সময় উনি মুখ ফুটে একটা কথাও বলেননি, উনি একবারের জন্যেও নিজেকে অসুরক্ষিত বলেননি। কিন্তু মোদী রাজে উর্মিলা আখতার দেশে অশান্তির দেখতে পাচ্ছেন। এমনিতে দেশের মিডিয়া উর্মিলা আখতারকে উর্মিলা মার্টন্ডকার বলে গণ্য করেন। কিন্তু আমাদের(India rag) এর এটা বরাবরের নীতি যে আমরা সকলের আসল নাম প্রকাশ করতে কোনো সংকোচ বোধ করিনা।

উর্মিলা আখতার কংগ্রেসে যোগদান করেছেন এবং উনি উত্তর মুম্বাই লোকসভা আসন থেকে কংগ্রেসের পার্থী হিসেবে দাঁড়িয়েছেন। উর্মিলা আখতার এখন বলেছেন যে, মোদী রাজে দেশে অসহিষ্ণুতা অনেক বেড়ে গেছে। উর্মিলা আখতারের মতে মোদী নীতি ভুল তাই দেশে অসুরক্ষা ও অসহিষ্ণুতা বেড়ে গেছে।

তবে এটা কোনো নতুন ব্যাপার নয় যে, মোদী রাজকে কোনো বুদ্ধিজীবী, কংগ্রেসি, বামপন্থী অসহিষ্ণুত বলে নিন্দা করেছে। উর্মিলা আখতার যে নিজের নাম পর্যন্ত সকলের থেকে লুকিয়ে রাখে সেও আজ মোদী রাজ সম্পর্কে মন্তব্য করছে এবং অসহিষ্ণুতা বেড়ে গেছে বলে দাবি করছে। মোদী রাজে দেশের ভেতরে আতঙ্কবাদী হামলা বহু কমেছে এবং সুরক্ষা অনেকগুন বৃদ্ধি পেয়েছে তা সত্ত্বেও দেশকে অসুরক্ষিত মনে করছে কংগ্রেসের এই নেত্রী।