Press "Enter" to skip to content

পাকিস্তানকে নিজের জালে ফাঁসিয়ে নিলেন প্রধানমন্ত্রী মোদী! বোমা, অস্ত্র ব্যবহার না করেই পাকিস্থানের টুকরো করবে ভারত!

স্বাধীন ভারতের ইতিহাসে যা কখনো হয়নি, তা এখন বাস্তবে দেখতে পাওয়া যাচ্ছে। ভারত পাকিস্তানকে পুরোপুরি নিজের জালে ফাঁসিয়ে নিয়েছে। এমনকি ভারতের বিরোধী তথা পাকিস্থানের মিত্রদেশ চীনও বেশি সময় তার বন্ধুত্ব শপদ রাখতে পারল না। মাসুদ আজহারকে শেষমেষ গ্লোবাল আতঙ্কি ঘোষিত করিয়ে ছাড়লো ভারত। ১ মে ২০১৯ তারিখে মাসুদ আজহারকে গ্লোবাল আতঙ্কি ঘোষণা করা হয়েছে। পুলবামা হামলার পর চীন তার ভিটো পাওয়ার ব্যাবহার করে মাসুদ আজহারকে বাঁচিয়ে নিয়েছিল।

কিন্তু নরেন্দ্র মোদীর ও তার ডিপ্লোম্যাটিক টিম হাল ছাড়েননি। ভিটো পাওয়ার সম্পন্ন বাকি দেশ গুলোর সাথে ভারত লাগাতার সম্পর্ক রেখেছিল এবং চীনের উপর চাপ সৃষ্টি করেছিল। ভারতের ডিপ্লোম্যাটিক টিমের কঠোর পরিশ্রমের দরুন ফ্রান্স, ব্রিটেন ও আমেরিকা ের ইস্যুতে ভারতের সমর্থনে দাঁড়িয়ে পড়ে। ফলস্বরূপ, চীন বেশিদিন চাপ নিতে না পেরে মাসুদের কাঁধ থেকে নিজের হাত সরিয়ে নিয়েছে।

এবার মাসুদকে ভারতের হাতে তুলে দেওয়ার জন্য চাপ সৃষ্টি করা হবে। যদি পাকিস্থান মাসুদকে ভারতের হাতে তুলে দেয় তবে, ভারতের এজেন্সি পাকিস্থানের সব তথ্য বের করে তদন্ত করতে পারবে। আর শেষমেষ মাসুদকে ফাঁসি দেওয়া হবে। অন্যদিকে যদি পাকিস্তান মাসুদকে ভারতের হাতে তুলে না দেয় তবে পাকিস্তান আতঙ্কবাদী দেশ হিসেবে পুরো বিশ্বের কাছে পরিচিত হবে। ফলে পাকিস্থানের অর্থনীতি আরো ভেঙে পড়বে। এতদিন মাসুদ শুধু ভারতের জন্য আতঙ্কবাদী ছিল কিন্তু এখন পুরো বিশ্বের জন্য মাসুদ একজন আতঙ্কবাদী।

নরেন্দ্র মোদী ও তার ডিপ্লোম্যাটিক টিম পাকিস্থানকে জালে ফাঁসিয়ে নিয়েছে। পাকিস্থানের আজ যা স্থিতি তা কখনো দেখা যায়নি। পাকিস্থানের অর্থনীতি পুরোপুরি ভেঙে গেছে। খুব শীঘ্রই পাকিস্থানের ভূগোল পরিবর্তন হতে চলেছে বলেই শঙ্কা করা হচ্ছে। বিনা বোমা, বারুদ ছাড়াই এবার পাকিস্থানের টুকরো করার পরিকল্পনা করে ফেলেছে ভারতের কূটনীতিবিদদরা।পাকিস্তান বেশ কয়েকটি টুকরোয় ভেঙে চুরমার হয়ে যাওয়ার পুরো সম্ভাবনা রয়েছে।

13 Comments

Leave a Reply

Your email address will not be published.