Press "Enter" to skip to content

সুখবর: এক ধামকায় কট্টরপন্থী দেশ পাকিস্থানের ২ টি সেনা ছাউনি উড়িয়ে দিলো ভারতীয় সেনা।

বর্তমানে ভারতে একটা শক্তিশালী সরকার রয়েছে। মনমোহনের মৌন ভারত এখন মোদীর শক্তিশালী ও তীব্র মুখর ভারতে পরিণত হয়েছে। আর এটাই বারবার ভুলে যাচ্ছে কট্টরপন্থী ইসলামিক দেশ পাকিস্থান। তবে এমনটা নয় যে পাকিস্থানিরা ভারতের তীব্রতা ভুলে গেলে ভারতীয় সেনা তা পুনরায় স্মরণ করিয়ে দেবে না। বর্তমানে ভারতীয় সেনা কট্টরপন্থী পাকিস্থানের মুখের সামনে আয়না ধরিয়ে দিতে সর্বদা প্রস্তুত। পাকিস্থানকে বার বার ভারতের শক্তির তীব্রতা বুঝিয়ে দিতে দৃঢ় সংকল্প নিয়ে তৈরি ভারতীয় সেনা। জানিয়ে দি, শনিবার দিন কট্টরপন্থী দেশ পাকিস্থান সিজ ফায়ার চুক্তি ভেঙে দিয়ে কেরী সাব সেক্টরে ফায়ারিং করে। ভারতীয় সেনা ছাউনিকে টার্গেট করে এই আক্রমণ করা হয়েছিল

এর জবাবে ভারত তৎকাল পতিক্রিয়া জবাব দেওয়ার জন্য প্রস্তুত হয়ে যায় এবং পাকিস্থানের ২ টি সেনা ছাউনি ভেঙে উড়িয়ে দেওয়া হয়। সকাল দশটা নাগাদ শনিবার দিন পাকিস্থান ভারতের উপর আক্রমন করে এবং ভারত পতিক্রিয়া জানিয়ে তৎকাল বিপরীত আক্রমণ শুরু করে দেয়। LOC এর পাল্লানবালা এলাকা থেকে এই আক্রমণ করা হয়েছিল।

পাকিস্থান ভারতকে আক্রমণ করে জঙ্গি মানসিকতা প্রকাশ করা মাত্র ভারত পাকিস্থানের ২ টি সেনা ছাউনি উড়িয়ে দেয়। দুই তরফ থেকে ফায়ারিং হওয়ার ফলে পাক সীমান্ত থেকে লাগাতার ধোঁয়া বেরিয়ে আসতে দেখা যায়। দুপুর দুটো পর্যন্ত ভারত ও জঙ্গি ইসলামিক দেশ পাকিস্থানের মধ্যে ফায়ারিং চলে। এই ঘটনাকে কেন্দ্র করে পাক মিডিয়ার মধ্যে উৎপাত শুরু হয়ে গিয়েছে। পাক মিডিয়ার দাবি ভারত প্রথমে আক্রমণ চালিয়ে পাকিস্থানের ক্ষতি করেছে।

পাক মিডিয়ার আরো দাবি, মোদী সরকার কঠোরভাবে সীমা পাহারাদারী চালাচ্ছে এবং হিটলারের মতো আচরণ করছে যাতে পাকিস্থান সেনাদের প্রাণ যাচ্ছে। উল্লেখ্য, পাক মিডিয়া মিথ্যা বলে ভারত সরকার ও ভারতের সেনাকে দোষারোপ করতে চাইলেই আন্তর্জাতিক স্তরে পুরোপুরি ভাবে খোলসা হয়েগেছে কট্টরপন্থী পাকিস্থানের। ভারতের মোদী সরকার পুরো বিশ্বের সামনে পাকিস্থানের আসল সরূপ এনে দিয়েছে।

Be First to Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *