Press "Enter" to skip to content

ব্রেকিং খবরঃ জইশ এর নতুন ঘাঁটি উড়িয়ে দিলো সেনা, মৃত বহু জঙ্গি

পাকিস্তানের তরফ থেকে লাগাতার যুদ্ধ বিরতি লঙ্ঘন করার পর, ভারতীয় সেনা মোক্ষম জবাব দিলো। ভারতীয় সেনা পাকিস্তানি সেনাকে মোক্ষম জবাব দিয়ে পাকিস্তানের নীলম ঘাঁটিতে থাকা জইশ এ মোহম্মদ এর নতুন লঞ্চ প্যাড ধ্বংস করে দেয়। এর সাথে সাথে ভারতীয় সেনা পাকিস্তানের ফরোয়ার্ড পোস্টও উড়িয়ে দিয়েছে। শোনা যাচ্ছে যে, ভারতীয় সেনার তরফ থেকে নেওয়া এই অ্যাকশনে অনেক জঙ্গি খতম হয়েছে।

সেনা সুত্র অনুযায়ী, পিওকে এর লীপা ভ্যালিতে জইশ এ মোহম্মদ এর লঞ্চিং প্যাড m4কে ধ্বংস করে দিয়েছে ভারতীয় সেনা। ভারতীয় সেনার এই অ্যাকশনে জইশ এ মোহম্মদ এর বড়সড় ক্ষতি হয়েছে বলে জানা যায়। শোনা যাচ্ছে যে, ভারতীয় সেনার এই পদক্ষেপে জইশ এর অনেক জঙ্গি খতম হয়েছে। আরেকদিকে নীলম ঘাঁটিতে থাকা পাকিস্তানের তিনটি ফরোয়ার্ড পোস্ট ধ্বংস করে দিয়েছে ভারতীয় সেনা। ওই পোস্ট গুলোর সাহায্যে পাকিস্তান ভারতে জঙ্গি অনুপ্রবেশ করাত।

প্রসঙ্গত, পাকিস্তানের তরফ থেকে জম্মু কাশ্মীর থেকে ৩৭০ ধারা তুলে দেওয়ার পর থেকেই লাগাতার যুদ্ধ বিরতি লঙ্ঘন করা হচ্ছে। শনিবার রাতে কাশ্মীরের উরি সেক্টরে পাকিস্তান ভারতীয় সেনাকে নিশানা করে হেভি ফায়ারিং করে। পাকিস্তানের তরফ থেকে ফায়ারিংএ ভারতের এক জওয়ান শহীদ হন। শহীদ জওয়ান ঝাড়খণ্ডের বাসিন্দা।

you're currently offline